সর্বশেষ :

বিরিয়ানি ফ্রি দেওয়া সেই সিনেমা হলে হাজির আদর আজাদ-পূজা চেরি


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : এপ্রিল ২৭, ২০২৪ । ১২:১৮ অপরাহ্ণ
বিরিয়ানি ফ্রি দেওয়া সেই সিনেমা হলে হাজির আদর আজাদ-পূজা চেরি

সিনেমার তারকাদের নিয়ে বরাবরই দর্শকের নানা কৌতূহল থাকে। আর যদি সেই তারকারা স্বয়ং দর্শকের সঙ্গে দেখা করতে আসেন, তবে তো কথাই নেই।

এবার সেই ঘটনাই ঘটলো বগুড়ার ধুনট উপজেলা সদরের ঐতিহ্যবাহী ঝংকার সিনেমা হলে। নিজেদের অভিনীত ‘লিপস্টিক’ সিনেমা দেখতে ঝংকার সিনেমা হলে আসেন চিত্রনায়ক আদর আজাদ, নায়িকা পূজা চেরি ও সিনেমার নির্মাতা কামরুজ্জামান রোমান।

শুক্রবার দুপুরের পর ঈসা খানের মালিকানাধীন ঝংকার সিনেমা হলে প্রবেশ করেন আদর আজাদ ও পূজা চেরি। পরে দর্শক সারিতে বসে নিজের অভিনীত সিনেমা দেখেন তারা। নায়ক-নায়িকার আগমনের খবরে প্রেক্ষাগৃহ প্রাঙ্গণে উপস্থিত ভক্ত ও দর্শকরা তাদের ফুলের শুভেচ্ছা জানান।

সিনেমা হলে ছবি দেখতে এসে নায়ক-নায়িকাকে কাছে পেয়েও অভিভূত হন দর্শকরা। প্রিয় নায়ক-নায়িকার সঙ্গে ছবি ও সেলফি তুলতে ভিড় করেন তারা। এ সময় দর্শকের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন আদর আজাদ ও পূজা।

নায়ক আদর আজাদ বলেন, আমাদের দেশে এখনো অনেক ভালো মানের সিনেমা তৈরি হয়, সেগুলো আসলে সেভাবে প্রচার পায় না। তাই আমি দর্শকের বলব, আপনারা হলে আসুন,

আমাদের সিনেমা দেখুন। তবেই আরও অনেক ভালো ভালো সিনেমা তৈরি হবে এবং অতীতের সেইসব সোনালী দিন আবারও ফিরে আসবে। লিপস্টিক সিনেমায় দর্শকের সাড়া পেয়ে ভীষণ আনন্দিত আমি। দর্শক এটি পছন্দ করেছেন। পরিবারের সবাইকে নিয়ে হলে আসছেন দেখতে।

অন্যদিকে, চিত্রনায়িকা পূজা বলেন, দর্শকরা আসলে ভালো গল্পের সিনেমা দেখতে চায়। লিপস্টিক সিনেমায় সেই ভালো গল্প আছে, ভালো ডায়ালগ আছে, ভালো কাস্টিং আছে। আমাদের আগের সিনেমাগুলো খুবই ভালো হয়েছে এবং দর্শক ভালোভাবেই গ্রহণ করেছে। তাই আশা করছি,

বাংলাদেশের সিনেমা ভবিষ্যতে আবারও ঘুরে দাঁড়াবে। এছাড়া ধুনটে আসার মূল লক্ষ্য হলো মফস্বলের সিনেমা হলগুলো সিনেপ্লেক্স নয় বা এসি নেই। এখানে গরমের মধ্যে দর্শকরা কীভাবে কষ্ট করে হলে বসে সিনেমা দেখে, তা দেখতে এবং দর্শকের সঙ্গে সেই কষ্ট শেয়ার করতেই এখানে আসা।
সুত্রঃ দৈ/যু

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০