সর্বশেষ :

শেরপুরের নকলায় ট্রাক চাপায় ৩ ইজিবাইক যাত্রী নিহত


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : মে ৮, ২০২৪ । ২:১৪ অপরাহ্ণ
শেরপুরের নকলায় ট্রাক চাপায় ৩ ইজিবাইক যাত্রী নিহত

শেরপুর, জেলার নকলায় পাইশকা বাইপাস সড়কে গতরাতে ট্রাক চাপায় ইজিবাইক যাত্রী স্বামী-স্ত্রী, শ্বাশুসিহ  ৩ জন নিহত এবং ২  জন  আহত হয়েছে। ময়মনসিংহের ফুলপুর এলাকা

থেকে স্বজনের জানাযা শেষে ইজিবাইকে শেরপুরে নালিতাবাড়ীর বাড়ী ফিরছিলেন ওই হতাহতরা। ৭ মে মঙ্গলবার রাত ৮টার দিকে নকলার গড়েরগাও এলাকায় মর্মান্তিক এ দূর্ঘটনাটি ঘটে।

নিহতরা   হলেন-ঝিনাইগাতি   উপজেলার   মালিঝিকান্দা   ইউনিয়নের তিনানী   বনুকড়া   এলাকার   বাসিন্দা   রাজা  মিয়া (৫৫) ও তার স্ত্রী আবেদা বেগম  (৫০) এবং শ্বাশুড়ি   নালিতাবাড়ী  উপজেলার   মধুটিলা এলাকার বাসিন্দা জবেদা বেগম (৭৫)। নকলা থানার ওসি আব্দুল কাদের খান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, ময়মনসিংহ জেলার ফুলপুর এলাকা থেকে এক আত্মীয়ের জানাযা  শেষে  ইজিবাইকে করে  হতাহতরা   শেরপুরে   নালিতাবাড়ী যাচ্ছিলেন।

পথিমধ্যে নকলার পাইশকা বাইপাস সড়কের গড়েরগাও এলাকায় বিপরীত   দিক থেকে   আসা   একটি   মালবাহী   ট্রাক   তাদের ইজিবাইকটিকে   চাপা   দিলে   সেটি   দুমড়ে-মুচড়ে   যায়।এতে ঘটনাস্থলেই রাজা মিয়া ও তার শ্বাশুড়ি জবেদা বেগম নিহত হন।

গুরুতর আহত   অবস্থায়   ময়মনসিংহ মেডিকেল  কলেজ  হাসপাতালে  নেওয়ার  পথে রাজা মিয়ার স্ত্রী আবেদা বেগম মারা যান । আহত ইজিবাইক চালক ও আরেক যাত্রী  নকলা  উপজেলা  হাসপাতালে  চিকিৎসাধীন  রয়েছেন। ইজিবাইকটিকে চাপা দেওয়ার পর পরই মালবাহি ট্রাকটি দ্রুতবেগে ময়মনসিংহের দিকে চলে যায়।

 

সুত্রঃ বাসস

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১