সর্বশেষ :

তালতলীতে ৩ হাজার কৃষক বিনামূল্যে বীজ ও সার পেলো


স্টাফ রিপোর্টারঃ
প্রকাশের সময় : মে ৮, ২০২৪ । ৩:২৪ অপরাহ্ণ
তালতলীতে ৩ হাজার কৃষক বিনামূল্যে বীজ ও সার পেলো
উফশী আউশ ধানের আবাদ বৃদ্ধির লক্ষ্যে কৃষি প্রণোদনা  কর্মসূচীর আওতায় ৩ হাজার ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে  বিনামূল্যে রাসায়নিক সার ও বীজ বিতরণ করা হয়েছে।
বুধবার(৮ মে) ১১:০০ ঘটিকায় তালতলী উপজেলায় কৃষি সম্প্রসারন অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদে ১নং পঞ্চাকোড়ালিয়া ৪১০, ২নং  ছোটবগী ৩৩০, ৩নং কড়ইবাড়িয়া ৩৩০,৪নং শারিকখলী ৩৩০,
৫নং বড়বগী ৪০০, ৬নং নিশানবাড়িয়া ৪০০, ৭নং সোনাকাটা ৩৩০ উপজেলা পরিষদ ৩৫০ উপজেলা কৃষি অফিস ১২০ মোট ৩ হাজার  জনকে  বীজ ৫ কেজি ডিএপি ১০ কেজি এমওপি ১০কেজি করে সহায়তা দেওয়া হয়।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  তালতলী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি রেজবি-উল কবির জোমাদ্দার তিনি বলেন, ‘আমাদের আদর্শের ঠিকানা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা।
তাঁর নির্দেশে এক ইঞ্চি জমিও অনাবাদী রাখা যাবেনা। আমি কৃষকের সন্তান হিসেবে সবসময় আপনাদের পাশে আছি। সকল খাল সুইচগেট অবমুক্ত করা হবে।
তালতলী উপজেলা নির্বাহী অফিসার সিফাত আনোয়ার তুমপার সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা আবু জাফর মোঃ ইলিয়াস, কৃষি সম্প্রসারণ আফিসার মোঃ আরিফুর রহমান, বড়বগী ইউনিয়ন চেয়ারম্যান আলমগীর মিয়া (আলম মুন্সি) প্রমূখ।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১