সর্বশেষ :

সাংবাদিকের মাথা ফাটালেন আওয়ামীলীগ নেতা


টাঙ্গাইল সংবাদদাতা
প্রকাশের সময় : এপ্রিল ১৬, ২০২৪ । ১১:৩১ পূর্বাহ্ণ
সাংবাদিকের মাথা ফাটালেন আওয়ামীলীগ নেতা

টাঙ্গাইল জেলার সখীপুর উপজেলার এশিয়ান টেলিভিশনের উপজেলা প্রতিনিধি সাইফুল ইসলাম শাফলুর উপর সন্ত্রাসী হামলা চালিয়েছেন এক আওয়ামী লীগ নেতা। হামলাকারী ওই নেতার নাম মনির উদ্দিন মন্টু। তিনি সখীপুর উপজেলা আওয়ামী লীগের একজন সক্রিয় সদস্য।

এ ঘটনায় ওই আহত সাংবাদিক স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন। মাথায় আঘাত পাওয়ায় নিবির পর্যবেক্ষণে রেখেছেন কর্তব্যরত চিকিৎসক। অবস্থার অবনতি হলে ঢাকায় রেফার করবেন বলে জানা যায়।

এ ঘটনায় আহত সাংবাদিকের স্ত্রী রিফাত শারমিন রিতা বাদী হয়ে সখীপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মনির উদ্দিন কমপ্লেক্সের একটি রুম ভাড়ার চুক্তিপত্র নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে সাংবাদিক শাফলুর মাথায় লোহার রড দিয়ে আঘাত করেন। ঘটনাস্থলে ওই সাংবাদিক জ্ঞান হারিয়ে ফেলেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করান।

মনির উদ্দিন কমপ্লেক্সের একজন ভাড়াটিয়া বলেন, এ ভবনের মালিক বদ মেজাজি তার আচরণ অত্যন্ত বাজে। তার বিচার হওয়া প্রয়োজন। এই ঘটনায় অভিযুক্ত মনির উদ্দিন ঘটনার সততা স্বীকার করে বলেন, একটি রুমের চুক্তিপত্র নিয়ে দ্বন্দ্বের এক মুহূর্তে মাথায় আঘাত করে ফেলেছি।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ শাহিনুর রহমান বলেন, এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বিশ্বস্ত সুত্রের মাধ্যমে জানা যায় সাংবাদিক সাফলুর উপর হামলাকারী আওয়ামী লীগ নেতা মনির উদ্দিন  মন্টুকে গ্রেফতার করেছে সখিপুর থানা পুলিশ।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০