সর্বশেষ :

করতোয়া নদীতে গার্ডার ব্রীজ নির্মাণ কাজের উদ্বোধন


তাহেরা জামান লিপি,বগুড়াঃ
প্রকাশের সময় : এপ্রিল ২৯, ২০২৪ । ৯:০৫ অপরাহ্ণ
করতোয়া নদীতে গার্ডার ব্রীজ নির্মাণ কাজের উদ্বোধন
বগুড়ার শিবগঞ্জের কৃষ্ণপুর-আলোকদিয়া গ্রাম ঘেঁষে বয়ে যাওয়া করতোয়া নদীতে গার্ডার ব্রীজ নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।
সোমবার বিকালে প্রধান অতিথি ৩৭ বগুড়া-২ শিবগঞ্জ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শরিফুল ইসলাম জিন্নাহ্ এ নির্মাণ কাজের উদ্বোধন করেন। এ কাজের তদারকি করবেন স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর।
বৃহত্তম পাবনা ও বগুড়া জেলার গ্রামীণ অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় কৃষ্ণপুর হতে চন্ডিহারা ভায়া আলোকদিয়ার রাস্তার ৫৬০ মিঃ চেইনেজে করতোয়া নদীর উপর ৯৬ মিটার গার্ডার ব্রীজ নির্মাণ কাজের ব্যয় ধরা হয়েছে  আট কোটি টাকা।
এ কাজের উদ্বোধন শেষে এক সুধী সমাবেশে প্রধান অতিথি বলেন, বর্তমান সরকার দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। সরকারের মূল নীতি গ্রাম হবে উন্নতি। এ লক্ষে  সরকার কাজ করে যাচ্ছে, এখন গ্রামের রাস্তা-ঘাট পাকাকরণ করা হয়েছে এবং শিবগঞ্জ
উপজেলার যেসব গ্রামের কাঁচা রাস্তা রয়েছে আগামী সময়ে সকল রাস্তায় পাকাকরণ করা হবে ইনশাল্লাহ। আপনাদের পাশে থেকে সেবা করে যেতে চাই। আজ এই ব্রীজটি উদ্বোধন করা হলো। এর সুফল আপনারা অবশ্যই পাবেন। এখানকার কৃষকরা তাদের উৎপাদিত ফসল সহজে বাজারজাত করতে পারবেন বলে তিনি আশা করেন।
রায়নগর ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শফির সভাপতিত্বে প্রধান অতিথি ছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা প্রকৌশলী সুমন মাহমুদ, বগুড়া জেলা যুব সংহতির সাধারণ সম্পাদক হুসাইন শরিফ সঞ্চয়, উপজেলা জাতীয় পার্টির সভাপতি এরফান আলী,
সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আব্দুল মোত্তালিব, সাংগঠনিক সম্পাদক শাহিনূর ইসলাম মাস্টার, উপজেলা যুবসংহতির সাধারণ সম্পাদক ছানাউল হক ছানা, বগুড়া জেলা ছাত্র সমাজের সদস্য আব্দুর রহমান,
রায়নগর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা, জাপা নেতা মুকুল হোসেন, শাহ আলম, জাহাঙ্গীর হোসেন প্রমুখ। এসময় ঐ এলাকার পাঁচ শতাধিক জনসাধারণ উপস্থিত ছিলেন।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০