সর্বশেষ :

টঙ্গীতে সমর্পণ বিল্ডার্স লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টেরর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন


মোঃ আশরাফুল আলম মন্ডল,গাজীপুর:
প্রকাশের সময় : এপ্রিল ২৯, ২০২৪ । ৭:৫৭ অপরাহ্ণ
টঙ্গীতে সমর্পণ বিল্ডার্স লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টেরর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন
গাজীপুরের টঙ্গীতে সমর্পণ  বিল্ডার এর ম্যানেজিং ডাইরেক্টর এর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানব বন্ধন ও প্রতিবাদ সভা  করেন কোম্পানির শেয়ার হোল্ডার ও এলাকাবাসী।
সোমবারে রুপালি আবাসন সিটির টঙ্গী গাজীপুর ময়মনসিংহ মহাসড়কে মানববন্ধন  ও প্রতিবাদ সভা করা হয়। মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তারা জানান উত্তর আউচপাড়া,
খাপাড়া, টঙ্গী  পশ্চিম থানা নিবাসী আব্দুল হকের ছেলে মোবারক হোসেন( ৪০)এর সাথে গাজীপুরা কাজী বাড়ির সংলগ্ন রুপালী গার্ডেন এর তৃতীয় তলার বি ব্লকের ফয়সাল আহমেদ( ৩৫)এর সাথে ব্যবসায়িক লেনদেন ছিল।
উক্ত লেনদেনের জের ধরে গত ২৬ এ এপ্রিল রোজ শুক্রবার আনুমানিক বিকাল ৫ঃ৩০ মিনিটে গাজীপুরা কাজি বাড়ি সংলগ্ন রূপালী গার্ডেনের পূর্ব পাশে মোবারক দাঁড়িয়ে থাকা অবস্থায় তাকে অকথ্য গালিগালাজ  করে এবং একদল সন্ত্রাসী নিয়ে মোবারক হোসেন কে হত্যার উদ্দেশ্যে  আতঙ্কিত হামলা করে।
হামলা করার সময় মোবারক হোসেনের বাড়ি নির্মাণ করার ২লক্ষ টাকা  ফয়সল ছিনিয়ে নেয়। এ বিষয়ে টঙ্গী পশ্চিম থানায় জিডি আকারে অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী মোবারক হোসেন। প্রতিবাদ সভায় মানববন্ধনে উপস্থিত ছিলেন কোম্পানির জিএম ইমরান, ইঞ্জিনিয়ার রাসেল, মার্কেটিং ম্যানেজার ফজলুর রহমান,
আলমগীর ও এলাকাবাসী মনির, বেলায়েত, শাহাদাত, ইকরাম হোসেন, ফয়সাল, নাঈম ও নাহিদসহ প্রায় ২শতাধিক।মানববন্ধনে অংশগ্রহণ কারীরা কোম্পানির চেয়ারম্যান এর উপর সন্ত্রাসী হামলা  নিন্দা ও প্রতিবাদ সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবি জানাই।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০