সর্বশেষ :

মৌলভীবাজার জেলা ছাত্রলীগের পক্ষ থেকে বৃক্ষরোপণ কর্মসূচি


কপিল দেব মৌলভীবাজার:
প্রকাশের সময় : এপ্রিল ২৯, ২০২৪ । ৭:৪৭ অপরাহ্ণ
মৌলভীবাজার জেলা ছাত্রলীগের পক্ষ থেকে বৃক্ষরোপণ কর্মসূচি
সাম্প্রতিক তীব্র তাপপ্রবাহ থেকে মুক্তি ও টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা (এসডিজি) অর্জনের লক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগের ১০ দিনে ৫ লক্ষ বৃক্ষরোপণ কর্মসূচি সফল করার লক্ষ্যে মৌলভীবাজার জেলা শাখার পক্ষ থেকে বৃক্ষরোপন কর্মসূচি পালিত হয়েছে।
বাংলাদেশ ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি সফল করার লক্ষ্যে মৌলভীবাজার সরকারি কলেজ ক্যাম্পাসে এ কর্মসূচীতে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ মৌলভীবাজার জেলা শাখার সদ্য সাবেক সভাপতি ও মৌলভীবাজার সদর উপজেলা নির্বাচনে ভাইস
চেয়ারম্যান পদপ্রার্থী আমিরুল হোসেন চৌধুরী আমিন, সাবেক সহ-সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ রজত, ছাত্রলীগ নেতা সৈয়দ ফারদিনুল হক সৌমিক, মুরসালিন এলাহী চৌধুরী, সৈয়দ ইরফান, তাওসিফ খান সাহিল প্রমুখ।
এ কর্মসূচি নিয়ে ছাত্রলীগ নেতা মুরসালিন এলাহী চৌধুরী জানান- বাংলাদেশ ছাত্রলীগ ১০ দিনে ৫ লক্ষ বৃক্ষরোপণের উদ্যোগ নিয়েছে। তারই অংশ হিসেবে আমরা মৌলভীবাজার জেলা ছাত্রলীগের পক্ষ থেকে বৃক্ষ রোপণের মাধ্যমে কর্মসূচি শুরু করেছি।
আমরা সারা বাংলাদেশের তরুণ প্রজন্মের প্রতি আহ্বান জানাচ্ছি, তীব্র তাপদাহ থেকে বাঁচতে এবং টেকসই উন্নয়ন অর্জনের লক্ষ্যে আপনারা বেশি বেশি বৃক্ষরোপণ করুন।
উল্লেখ্য, তীব্র তাপপ্রবাহ থেকে মুক্তি ও টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা (এসডিজি) অর্জনের লক্ষ্যে বৃক্ষরোপণের উদ্যোগ নিয়েছে বাংলাদেশ ছাত্রলীগ।
বিশ্ব পরিবেশ দিবস ঘিরে বছরব্যাপী প্রায় ১ কোটি গাছ রোপণের মাধ্যমে বিশ্ব রেকর্ড গড়ার মহাপরিকল্পনা করেছে দলটি। বৃহৎ এই কর্মযজ্ঞের আগে এপ্রিলের শেষ ১০ দিনে ৫ লাখ গাছ লাগানো হবে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০