সর্বশেষ :

দেবীদ্বারে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ


শাহ সাহিদ উদ্দিন, কুমিল্লা জেলা ভ্রাম্যমাণ প্রতিনিধি
প্রকাশের সময় : এপ্রিল ১৬, ২০২৪ । ৫:৪৯ অপরাহ্ণ
দেবীদ্বারে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

কুমিল্লার দেবীদ্বারে খরিপ-১/২০২৪-২৫ মৌসুমে আউশ ধানের আবাদ এবং উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে প্রনোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ কার্যক্রম এর শুভ উদ্বোধনের মধ্যে দিয়ে বিতরণ করা শুরু হয়েছে

খরিপ-১/২০২৪-২৫ এর কার্যক্রমে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মধ্যে  জন প্রতি ৫ কেজি বীজ, ১০ কেজি এমপিও সার, ১০ কেজি ডিএসপি সার বিনামূল্যে দেওয়া হয়। এ বছর ১০,৭০০ জনকে ৫৩.৫ মেট্রিক টন আউশ ধান বীজ, ১০৭ মেট্রিক টন এমপিও সার, ১০৭ মেট্রিক টন ডিএপি সার বিতরণ করা হবে।

দেবীদ্বার উপজেলা পরিষদ হল রুমে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ কার্যক্রম এর শুভ উদ্বোধন কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে উপজেলা কৃষি অফিসার বানিন রায় এর স্বাগত বক্তব্য ও সঞ্চালনায়, উপজেলা নির্বাহী অফিসার নিগার সুলতানার সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা দেবীদ্বার আসনের সংসদ সদস্য এমপি আবুল কালাম আজাদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দেবীদ্বারের সংসদ সদস্য আবুল কালাম আজাদ এর সহধর্মিণী সাদিয়া সাবা।

এছাড়াও উপস্থিত ছিলেন, দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ মোঃ নয়ন মিয়া, পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ আবুল কাসেম, দেবীদ্বার উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক মিজানুর রহমান, সহ দেবীদ্বার উপজেলার বিভিন্ন ইউনিয়নের উপ-সহকারী কৃষি কর্মকর্তা।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০