সর্বশেষ :

চৌদ্দগ্রামে সিআইএ’র ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত


ইয়াছিন ফারুক ভূঁইয়া, কুমিল্লা জেলা প্রতিনিধি
প্রকাশের সময় : এপ্রিল ১৩, ২০২৪ । ১:১০ পূর্বাহ্ণ
চৌদ্দগ্রামে সিআইএ’র ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত
oplus_0

কুমিল্লার চৌদ্দগ্রামে ১২ এপ্রিল (শুক্রবার) সকালে ঈদুল ফিতরের দ্বিতীয় দিন চৌদ্দগ্রামের অভিজাত হোটেল অফ বিট এর দ্বিতীয় তলায় অবস্থিত কনফারেন্স হলে চৌদ্দগ্রাম ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন (সিআইএ) এর ঈদ পূর্ণমিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) ইন্জিনিয়ার  এবিএম বাহার এবং সভাপতিত্ব করেন, ইন্জিনিয়ার মো: সাঈদুর রহমান শামীম, অনুষ্ঠানের পরিচালনায় ছিলেন ইন্জিনিয়ার কাজী জামাল উদ্দিন সুমন।

আলোচনায় সংগঠনের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে বিস্তারিত আলোচনার পর, সভাপতি সাঈদুর রহমান শামীম, সিনিয়র সহ-সভাপতি মো: কামাল উদ্দিন, সেক্রেটারি কাজী জামাল উদ্দিন সুমন, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মো: ইমরান হোসেন পাটোয়ারী, সহ- বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক কাজী মহিবুল ইসলাম, অর্থ সম্পাদক রাশিদা আক্তার নিপা, সহ অর্থ সম্পাদক আবু বক্কর, প্রকল্প পরিচালক মো: আবদুল কুদ্দুস, প্রচার সম্পাদক মাহমুদুল হাসান ভূইয়া রানা, শিক্ষা বিষয়ক সম্পাদক কাজী আজিজুল ইসলাম ও সম্মনীত উপদেষ্টা এবিএম বাহার, শাহাদাৎ হোসেন চৌধুরী, গিয়াসউদ্দিন মহসিনকে নিয়ে (বিআইইএ) সংগঠন পরিচালনা কমিটি ঘোষণা করা হয়।

বক্তারা বলেন, সকালের সহযোগিতায় আমরা সকলে। তারা সকলেই একমত হয়ে বলেন, যারা বর্তমানে প্রতিষ্ঠিত আছেন তারা নবাগত ইন্জিনিয়ারদের কর্মসংস্থান সৃষ্টির জন্য জোর দেন।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০