সর্বশেষ :

রায়গঞ্জ উপজেলা বাসীর সেবা করতে চান স্বেচ্ছাসেবকলী নেতা মো: লিটন খান


রাম সরকার বিপ্লব, সিরাজগঞ্জঃ
প্রকাশের সময় : এপ্রিল ২৫, ২০২৪ । ১১:৪৪ পূর্বাহ্ণ
রায়গঞ্জ উপজেলা বাসীর সেবা করতে চান স্বেচ্ছাসেবকলী নেতা মো: লিটন খান

আসন্ন  উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া বইতে শুরু করেছে সারাদেশে।এরই ধারাবাহিকতায় রায়গঞ্জ উপজেলায় প্রচার প্রচারনায় ব্যাস্ত সময় পার করছেন প্রার্থীরা। সময়ের সাথে সঙ্গ দিতে ব্যাস্ততায় পার করছেন রায়গঞ্জ উপজেলার নির্বাচনী প্রতিনিধি গন।

উপজেলায় ভাইস চেয়ারম্যন পদপ্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন, সকলের পরিচিত মুখ রায়গঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক, উপজেলা বন্ধু রক্তদান সংগঠনের সভাপতি, বিশিষ্ট শিল্পপতি, জনদরদী, গরিবের বন্ধু, দানবীর, সাবেক ছাত্রলীগ নেতা মোঃ লিটন খান।

তিনি দীর্ঘদিন ধরে আওয়ামীলীগের ত্যাগী নেতা হিসেবে পরিচিত এবং গণমানুষের জন্য কাজ করে যাচ্ছেন। আসন্ন রায়গঞ্জ  উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান হিসেবে জয়ের জন্য  আশাবাদী তিনি। সারাদিন প্রতিটি মানুষের সাথে দেখা করছেন এবং কথা বলে যাচ্ছেন। সন্ধ্যার পর বিভিন্ন বাজারের ব্যবসায়ী ও সাধারণ মানুষের সাথে মত বিনিময়ের মাধ্যমে প্রচারণা করছেন তিনি ।

তিনি উপজেলা বাসীর জন্য নিরলস ভাবে কাজ করার জন্য উপজেলার সকল জনগণের কাছে দোয়া ও ভোট প্রত্যাশা করেন।যেন উপজেলা বাসীকে তার সেবা প্রদান অব্যহত রাখতে পারেন। সেই সাথে বর্তমান সরকারের উন্নয়নের ধারা বজায় রাখতে তাকে নির্বাচিত করার জন্য উপজেলা বাসীকে অনুরোধ জানান।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০