সর্বশেষ :

অসহায় ও পথ শিশুদের সেবামূলক সংগঠন” এর ২য় প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত


আবুল হাসনাত সজিব, কুমিল্লা:
প্রকাশের সময় : মে ৪, ২০২৪ । ৬:৪৮ অপরাহ্ণ
অসহায় ও পথ শিশুদের সেবামূলক সংগঠন” এর ২য় প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত
“অসহায় ও পথ শিশুদের জীবন বদলে দিন, বদলে যাবে সমাজ” এই স্লোগানকে সামনে রেখে সারা বাংলাদেশে কাজ করে যাচ্ছে ” অসহায় ও পথ শিশুদের সেবামূলক সংগঠন” এর ২য় প্রতিষ্ঠা বার্ষিকী ৪ মে শনিবার সকাল ১০টায় দেবীদ্বার এবিএম গোলাম মোস্তফা পৌর মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
ডা. শেখ মো শাহজালাল স্যার এর সভাপতিত্বে অনুষ্ঠান শুরু হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দুবাই আর বিশিষ্ট ব্যবসায়ী জনাব মাসুম সরকার।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহ মুজিবুল হক, অধ্যক্ষ হুমায়ুন কবির, মোহাম্মদপুর সেরাজুল হক কলেজ, ডা: রাইহান জাহান রিয়া, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক জনাব মোঃ রনি সরকার, জনাব মোঃ কামরুল ইসলাম সহ আরো অনেকে।
উক্ত আয়োজনে উত্তর সাইচাপাড়া একতা যুবসংঘ, নবীনগর সেচ্ছাসেবী ব্লাড ফাউন্ডেশন, বিডি ক্লিন দেবিদ্বার,
আল আমিন ইসলামিয়া কামিল মাদ্রাসা ও ব্লাড ব্যাংক, মঘপুস্করিনী দিগন্ত সমাজকল্যাণ পরিষদ, হিলফুল ফুজুল সংগঠন, ইচ্ছে পূরণ রক্তদান সংগঠন সহ বিভিন্ন জেলার ৪৫ টা সংগঠন এর প্রতিনিধি গন এবং উক্ত সংগঠনের সদস্য দেলোয়ার হোসেন,শামীম আহমেদ, সুজন,আজহারুল ইসলাম,
আশিকুর রহমান,আরিয়ানা সেতু,এম এইচ মেহেদী, হোসাইন সরকার, রিফাত আহমেদ,গাজী কাইয়ুম, দ্বীন ইসলাম,তমা বিনতা,আখি ইসলাম,খাদিজা আক্তার,নুর প্রিয়া,জাহিদ হাসান পারভেজ,দ্বীন ইসলাম,
শাহপরান মুন্সি,গোলাম রাব্বানি,শাফায়াতুল আমিন সিফাত,রবিউল ইসলাম উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের সকল অতিথিবৃন্দ এবং উপস্থিত সকল নেতৃবৃন্দ উক্ত সংগঠনের সর্বাঙ্গীণ মঙ্গল কামনায় বক্তব্য রাখেন।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১