সর্বশেষ :

চাটখিল স্কয়ার হাসপাতালের এমডি’র বিরুদ্ধে দুর্নীতি ও স্বেচ্ছাচারিতার অভিযোগ


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : মে ৪, ২০২৪ । ৫:৫৩ অপরাহ্ণ
চাটখিল স্কয়ার হাসপাতালের এমডি’র বিরুদ্ধে দুর্নীতি ও স্বেচ্ছাচারিতার অভিযোগ

চাটখিল পৌর শহরে পরিচালিত চাটখিল স্কয়ার হাসপাতালের ম্যানেজিং ডিরেক্টর (এমডি) মোঃ সোহাগের বিরুদ্ধে স্বেচ্ছাচারিতা ও দুর্নীতির মাধ্যমে বড় অংকের অর্থ আত্মসাৎ করার অভিযোগ এনে গতকাল শনিবার বিকেলে চাটখিল ,

প্রেস ক্লাব ভবনে এক সংবাদ সম্মেলন করেন হাসপাতালের চেয়ারম্যান ও ক্ষতিগ্রস্ত পরিচালকবৃন্দ। ক্ষতিগ্রস্তদের পক্ষ থেকে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন হাসপাতালের প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ সাইফুল্লাহ মানিক।

এসময় তিনি বলেন, হাসপাতালটি ২০১৫ সালে প্রতিষ্ঠা হওয়ার ৩ বছর পর হাসপাতালের বর্তমান এমডি মোঃ সোহাগের বিশেষ অনুরোধে তাকে হাসপাতালের পরিচালক শেয়ার হোল্ডার করা হয়।

পরবর্তীতে ২০২১ সালে মালিকানা চুক্তিপত্র, লাইসেন্সে পরিচালকদের নাম, হিসাব নিরীক্ষা, শেয়ার হোল্ডারদের লভ্যাংশ প্রদান, পরিচালক মূল্যায়ন সহ বিভিন্ন এজেন্টা বাস্তবায়নের লক্ষ্যে সোহাগ কে ২০ হাজার টাকা বেতন ধার্য্য করে হাসপাতালের এমডি নিয়োগ করা হয়।

কিন্তু সোহাগ এমডি পদে দায়িত্ব নেওয়ার পর থেকে হাসপাতালের কোটি-কোটি টাকা আত্মসাৎ করায় ব্যস্ত হয়ে পড়ে। যে পরিচালকই সোহাগের অপকর্মের বিরুদ্ধে কথা বলেছে তাকেই হুমকি-ধামকি দিয়ে এবং বলপ্রয়োগ করে হাসপাতালের পরিচালক পদ থেকে সরিয়ে দিয়েছে। কোন পরিচালককে কোন প্রকার লভ্যাংশ না দিয়ে নামমাত্র মূলধন ফেরত দিয়ে বিদায় করে দিয়েছে।

সোহাগ কে হাসপাতালের হিসাব বুঝিয়ে দিতে বারবার বলার পরও সে হিসাব না দেওয়ায় হাসপাতালের পরিচালক মোঃ সাইফুল্লাহ মানিক আদালতে মামলা দায়ের করে। পরবর্তীতে ঐ মামলা থেকে বাচঁতে এবং মানিক কে হয়রানি করতে কৌশলে সোহাগ আদালতে মানিকের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করে।

হাসপাতালের এমডি মোঃ সোহাগের সকল অপকর্মের প্রতিবাদ জানিয়ে হাসপাতালের চেয়ারম্যান মিজানুর রহমান (ভিপি মিজান) সহ উপস্থিত পরিচালক সোলেমান ও মো. হোসেন বিষয়টি সুষ্ঠ তদন্ত করে হাসপাতালে শৃঙ্খলা ফিরিয়ে আনার দাবি জানান।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১