সর্বশেষ :

চাঁপাইনবাবগঞ্জে হাজী পরিষদের আলোচনা ও দোয়া মাহফিল:


মোঃখাইরুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ
প্রকাশের সময় : মে ৪, ২০২৪ । ৮:১২ অপরাহ্ণ
চাঁপাইনবাবগঞ্জে হাজী পরিষদের আলোচনা ও দোয়া মাহফিল:
শনিবার চাঁপাইনওয়াবগঞ্জে পৌরসভার ৪নং ওয়ার্ড দ্বারিয়াপুর হাট সংলগ্ন প্রাঙ্গণে দ্বারিয়াপুর হাজি পরিষদের উদ্যোগে নতুন পুরাতন হাজিদের নিয়ে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আলহাজ্ব মোঃ মোখলেসুর রহমান, মেয়র চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ রুহুল আমিন, মাননীয় চেয়ারম্যান জেলা পরিষদ চাঁপাইনবাবগঞ্জ।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব আলঃ অধ্যক্ষ মোঃ আব্দুল জলীল, সভাপতি পৌর আওয়ামী লীগ, চাঁপাইনবাবগঞ্জ। উপস্থিত ছিলেন জনাব মোঃ আক্তারুল ইসলাম,
সত্বাধিকারী রনোক অটো রাইস মিল,হরিপুর চাঁপাইনবাবগঞ্জ। উপস্থিত ছিলেন কৃষিবিদ মোঃ রোকন -উজ্জামান,সম্পাদক পৌর আওয়ামী লীগ, চাঁপাইনবাবগঞ্জ।উপস্থিত ছিলেন এলাকার গন মান্য ব্যাক্তিবর্গ।
প্রধান অতিথির বক্তব্যে  জনাব রুহুল আমিন  নতুন হাজীদের উদ্দশ্যে বলেন আপনারা আল্লাহর ঘরের মেহমান পবিত্র হজ্জব্রত পালনের উদ্দেশ্যে পবিত্র নগরী মক্কায় গিয়ে মহান আল্লাহর সান্নিধ্য লাভ করবেন।
আপনারা কায়মনে হজ্জের যাবতীয় কার্যাদি সম্পাদন করবেন।কোনোরূপ চিন্তা ভাবনা যেন আপনাদের বাধা সৃস্টি না করে সে দিকে লক্ষ রাখবেন। অযথা বাসা বাড়ির কথা মনে করে সময় নস্ট করবেন না। আপনারা আমাদের সকলের জন্য দোয়া করবেন আল্লাহ তায়ালা যেন আমাদের সকল কে ক্ষমা করে দেন।
আমাদের পৌরবাসীর জন্য, দেশের জন্য দোয়া করবেন। তিনি অতীতের কথা পৌরবাসীকে স্মরণ করিয়ে দেন তিনি তাদের উন্নতির জন্য  কি কি করেছেন।
তিনি আওয়ামী লীগের গত ১৫ বছরের বিভিন্ন উন্নতি র কথা স্মরণ করিয়ে বলেন দেশ পুর্বের যে কোন সময়ের চেয়ে এগিয়ে চলেছে। আগে মানুষ ঠিক মত মাছ মাংস খেতে পারতোনা এখন যে কোন শ্রেনী পেশার মানুষ ভালো মত খেতে পারছে। দেশ এগিয়ে যাচ্ছে দেশের রাস্তা ঘাট আজ আর কোথাও পাকা হতে বাকী নাই।দেশ কে এগিয়ে নিতে আপনারা আমাদের সাথেই থাকবেন।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১