সর্বশেষ :

ঝিনাইদহ সদরে পাঁচমাইল নামক স্থানে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ইজিবাইক চালকের আহত ০৩ জন


মোঃ ইব্রাহিম মিয়া ঝিনাইদহ ঃ 
প্রকাশের সময় : এপ্রিল ২৫, ২০২৪ । ৩:১০ অপরাহ্ণ
ঝিনাইদহ সদরে পাঁচমাইল নামক স্থানে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ইজিবাইক চালকের আহত ০৩ জন
ঝিনাইদহের পাঁচ মাইল নামক স্থানে বাস-ইজিবাইকের মুখোমুখি সংর্ঘষে ইজিবাইক চালক নিহত হয়েছেন। এ সময় ইজিবাইকের আরও তিন যাত্রী আহত হয়েছেন। ঝিনাইদহ গোয়ালপাড়া ঘোড়ামারা ৫ মাইল নামক জায়গায় পূর্বাশা পরিবহন ও ইজিবাইকের সঙ্গে ভয়াবহ এক্সিডেন্ট ঘটনা ঘটে।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বেলা ১১টার দিকে এই দুর্ঘটনা ঘটে।   সড়ক দুর্ঘটনায় হরিশংকরপুর ইউনিয়নের চন্দযানী গ্রামের খিলাফত হোসেন জায়গায় মারা যায়।  তাছাড়াও   পানামী গ্রামের ইবাদত হোসেন গুরুতর আহত হয়ে বর্তমান সদর হাসপাতালে ভর্তি ও ইসলামপুর পুটিয়া গ্রামের কুদ্দুস মিয়া মারাত্মক আহত হয়ে হাসপাতালে ভর্তি আছে।

এছাড়া গোয়ালপাড়া গ্রামের তানহা নামের একটি মেয়ে মারাত্মক আহত হয়ে সদর হাসপাতালে অচেতন অবস্থায় পড়ে আছে।তানহার স্বজনদের কোন সন্ধান মিলছে না।  ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন উদ্দীন বিষয়টি নিশ্চিত করেছেন। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নিয়মিত ট্রিপ অনুযায়ী ইজিবাইকটি ঝিনাইদহ শহর থেকে থেকে হাটগোপালপুরে যাচ্ছিল।

এ সময় পাঁচ মাইল নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা পুর্বাশা পরিবহনের সঙ্গে ইজিবাইকটির মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই ইজিবাইক চালকের মৃত্যু হয় ও তিনজন আহত হয়।

আহতদেরকে স্থানীয়রা ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে যায়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে মরদেহ উদ্ধার করে হাইওয়ে পুলিশের কাছে হস্তানান্তর করে।

প্রায়ই দুর্ঘটনার শিকার হয় এই পাঁচ মাইলে সড়ক বিভাগের নিকট জোর দাবি জানিয়েছে সাধারণ জনগণ রাস্তাটি যদি সোজা হত তাহলে এরকম মারাত্মক অপ্রীতিকর স্বজন হারানোর বেদনার যে কান্না হয়তো একটু কমতো।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০