সর্বশেষ :

ভোটারদের মাঝে কালো টাকা ছড়ানোর অভিযোগ করলেন চেয়ারম্যান প্রার্থী


ইব্রাহিম মিয়া, ঝিনাইদহ
প্রকাশের সময় : মে ৪, ২০২৪ । ১০:০৭ অপরাহ্ণ
ভোটারদের মাঝে কালো টাকা ছড়ানোর অভিযোগ করলেন চেয়ারম্যান প্রার্থী

ঝিনাইদহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটারদের মাঝে কালো টাকা ছড়াচ্ছেন চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান মাসুম। এছাড়া নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে মাইকিং, ব্যানার পোস্টার টাঙাচ্ছেন তিনি। শুক্রবার দুপুরে সংবাদ সম্মেলন করে এমনটিই অভিযোগ করেছেন ঝিনাইদহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে আরেক প্রার্থী জে এম রশিদুল আলম।

 

ঝিনাইদহ প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে জে এম রশিদুল আলম রশিদ অভিযোগ করে বলেন, মিজানুর রহমান মাসুম ঝিনাইদহ শহরের একজন চিহ্নিত দুর্ণীতিবাজ ঠিকাদার। তিনি প্রতিবছর বিভিন্ন পণ্য মজুদ করে কালো টাকা আয় করেন। সেই কালো টাকা এখন ভোটারদের মাঝে বিলি করছেন। কিছুদিন আগেও আমার নেতাকর্মীরা হাতে নাতে মাসুমের এক সমর্থককে টাকাসহ তাকে আটক করে। নির্বাচনের প্রচার প্রচারনা শুরু হওয়ার পর থেকে বিভিন্ন এলাকায় গিয়ে মানুষের মাঝে নগদ টাকা দিচ্ছে। এছাড়া নির্বাচনী বিভিন্ন আচরণ বিধি লঙ্ঘন করছে।

 

এতে সুষ্ঠু নির্বাচন বাঁধাগ্রস্থ হবে বলে তিনি আশংকা প্রকাশ করে বলেন, এ ব্যাপারে তিনি নির্বাচন কমিশনের কাছে অভিযোগ দিলেও কাজ হচ্ছে না। জে এম রশিদুল আলমের সমর্থকরা অভিযোগ করেন প্রতি পাড়ায় পাড়ায় অফিস খরচের নামে প্রতিদিন ১০ হাজার টাকা ওড়ানো হচ্ছে। মহল্লায় মহল্লায় আনারস মার্কার নারী কর্মীদের ২০০ টাকা করে দিয়ে প্রচারণা চালানো হচ্ছে।

 

এ সব অভিযোগের ব্যাপারে আনারস প্রতিকের প্রার্থী মিজানুর রহমান মাসুম বলেন, ভোট কেনার কোন প্রশ্নই ওঠে না। সব মিথ্যা কথা। কোন ভোটারকে আমি টাকা দিয়েছি এমন কোন প্রমাণ কেউ দিতে পারবে না। প্রতিপক্ষ প্রার্থী আমার বিরুদ্ধে মিথ্যাচার করছেন।

 

তিনি আরও বলেন, আমার জনজোয়ার দেখে তার মাথা খারাপ হয়ে গেছে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১