সর্বশেষ :

গাবতলীতে ছুরিকাঘাতে এক কৃষক খু*ন হয়েছে  আসামি গ্রেপ্তার


হাকীম আব্দুল গনি,গাবতলী:
প্রকাশের সময় : এপ্রিল ২৫, ২০২৪ । ৬:৪১ অপরাহ্ণ
গাবতলীতে ছুরিকাঘাতে এক কৃষক খু*ন হয়েছে  আসামি গ্রেপ্তার
বগুড়ার গাবতলীতে গাঁজা সেবনে নিষেধ করায়, সেবনকারীর ছুরিকাঘাতে আমিনুল ইসলাম আক্কাস (৪২) নামের এক কৃষক খু*ন হয়েছে। ঘটনাটি ঘটেছে, বৃহস্পতিবার ২৫ এপ্রিল সকাল সাড়ে ৯.৩০ মিনিটে উপজেলার ,
নেপালতলী ইউনিয়নের বুরুজ দক্ষিনপাড়া গ্রামে। নিহত কৃষক আক্কাস আলী ঐ গ্রামের আবু জাফর আকন্দের ছেলে। স্থানীয় জনগন হত্যাকারীকে আটক করে বেধে রেখে পুলিশের হাতে সোপর্দ করে।
হরজমিনে গিয়ে এলাকাবাসীর কাছ থেকে জানা য়ায় যে, ঘটনারদিন সকাল সাড়ে ৯.৩০ মিনিটে বুরুজ ঈদগাহ মাঠ এলাকায় মোঃ হৃদয় (২২) নামে এক যুবক বসে গাঁজা সেবন করছিল।
এসময় কৃষক আমিনুল ইসলাম আক্কাস সেখান দিয়ে ফসলের মাঠে যাওয়ার সময়  হৃদয়ের গাঁজা সেবনের দৃশ্য দেখতে পেয়ে তাকে নিষেধ করে। গাঁজা সেবনকারী এসময় ক্ষিপ্তহয়ে তার কাছে থাকা ধারালো ছুরি দিয়ে আমিনুল ইসলাম আক্কাসের বুকে পেটে ছুরিকাঘাত করলে সে গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন ছুটে এসে হত্যকারী হৃদয়কে আটক করে বেধে রাখে।
গুরুতর আহত আমিনুল ইসলাম আক্কাসকে উদ্ধার করে প্রথমে সারিয়াকান্দি উপজেলার সরকারি হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে,
বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল (শজিমেক) নেয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষনা করেন। হত্যাকারী হৃদয় বগুড়া নিশিন্দারা পশ্চিমপাড়া গ্রামের মোজাম্মেল হোসেনের ছেলে। সে বগুড়ায় একটি প্রেসের কর্মচারী। পিতা মাতার অবাধ্য হৃদয় মাঝে মধ্যে গাবতলীতে নানা মোহম্মদ আলীর বুরুজ গ্রামের বাড়িতে আসা যাওয়া করতো।
 গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কামাল আজাদ বলেন, হৃদয় নামের এক যুবকের ছুরিকাঘাতে আমিনুল ইসলাম আক্কাস নামের এক কৃষক নিহত হয়েছে। হত্যাকারীকে আটক করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে রয়েছে, এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০