সর্বশেষ :

“”অজ্ঞান পার্টির এক সদস্য গ্রেফতার, ৬ লক্ষ ২৩ হাজার টাকা উদ্ধার “”


মোঃ জহির উদ্দিন, মিরসরাই: 
প্রকাশের সময় : এপ্রিল ২৫, ২০২৪ । ৫:৩১ অপরাহ্ণ
“”অজ্ঞান পার্টির এক সদস্য গ্রেফতার, ৬ লক্ষ ২৩ হাজার টাকা উদ্ধার “”
গত ১৪/০৩/২০২৪খ্রিঃ বিকাল অনুমান ০৩.০০ ঘটিকার সময় চট্টগ্রাম শহরস্থ গরিব উল্যাহ শাহ মাজার সংলগ্ন সেন্টমার্টিন ইয়াছিন এক্সপ্রেস প্রাঃ লিঃ বাস কাউন্টার হতে সেন্টমার্টিন ইয়াছিন এক্সপ্রেস প্রাঃ লিঃ এ/সি বাসযোগে ঢাকার উদ্দেশ্যে ভিকটিম আবুল কালাম (৫৫) ব্যবসায়িক কাজে রওয়ানা করেন।
একই তারিখ সন্ধ্যা অনুমান ০৬.২০ ঘটিকার সময় মীরসরাই থানাধীন ০৯নং মীরসরাই সদর ইউপির মিঠাছড়া বাজার সংলগ্ন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর পৌঁছলে একই বাসে বাদীর পাশের সীটে বসা অজ্ঞাতনামা ব্যক্তি তাকে জুসের সাথে নেশাজাতীয় দ্রব্য প্রয়োগ করে খাওয়ালে অজ্ঞান হয়ে পড়ে।
তখন বাদীর সাথে থাকা নগদ ২৪,১৫,০০০/-(চব্বিশ লক্ষ পনের হাজার) টাকার ব্যাগ এবং তার ব্যবহৃত ০১টি স্যামসাং গ্লাক্সি-৫ মোবাইল, যাহার মূল্য অনুমান ১৬০০০/- (ষোল হাজার) টাকা এবং ০১টি স্যামসাং বাটন মোবাইল, যাহার মূল্য অনুমান ২০০০/- (দুই হাজার) টাকা নিয়ে যায়।
বাদীর এজাহারের প্রেক্ষিতে মামলা রুজুর পর পেশাদারিত্বের সাথে নিরলস চেষ্টায় সম্পূর্ণ ক্লু- লেস মামলাটির রহস্য উদঘাটন করা হয়। মামলার ঘটনায় সম্পৃক্ত আসামী ইয়াকুব আলী মাসুদ(৬৫) গ্রেফতার ,
পূর্বক অভিযান চালিয়ে চোরাইকৃত নগদ ৬ লক্ষ ২৩ হাজার টাকা, একটি সুজুকি মোটর সাইকেল ১৫০ সিসি ও একটি সোনার তাবিজ হার সহ উদ্ধার পূর্বক জব্দ করা হয়। অবশিষ্ট চোরাইকৃত টাকা উদ্ধারে অভিযান অব্যাহত আছে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০