সর্বশেষ :

দুর্গাপুর মাধ্যমিক বিদ্যালয়ে এসএসসি ব্যাচ ২০০৬-এর ঈদ পুনর্মিলনী ও মিলন মেলা


ইব্রাহিম মিয়া, ঝিনাইদহ
প্রকাশের সময় : এপ্রিল ১৪, ২০২৪ । ১:৫৪ পূর্বাহ্ণ
দুর্গাপুর মাধ্যমিক বিদ্যালয়ে এসএসসি ব্যাচ ২০০৬-এর ঈদ পুনর্মিলনী ও মিলন মেলা

ঝিনাইদহ সদরে দুর্গাপুর মাধ্যমিক বিদ্যালয়ে এসএসসি ব্যাচ ২০০৬ এর ঈদ পুনর্মিলনী ও মিলন মেলা অনুষ্ঠিত হয়। শুক্রবার (১২ ই এপ্রিল) সকাল ৯ ঘটিকায় সময় অনুষ্ঠানটি শুরু হয় দুর্গাপুর মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে। অনুষ্ঠানের শুরুতে সকলে মিলে ফটো সেশন, রাফেল ড্র, ও বালিশ  খেলা, অনুষ্ঠিত হয় এবং দুপুরে খাওয়া-দাওয়া পর, এক  সংস্কৃতি সন্ধ্যা উপভোগ করা হয়।

 

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, দুর্গাপুর মাধ্যমিক  বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোঃ শামসুল আলম। স্যার কে পেয়ে সবাই খুব আনন্দে আত্মহারা। স্যার উক্ত ছাত্র-ছাত্রীর উদ্দেশ্যে কিছু দিক নির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন। এবং স্যার নিজ হাতে  রাফেল ড্র, ও বালিশ  খেলায় বিজয়দের মাঝে পুরস্কার বিতরণ করেন। পিছনের অনাগত স্মৃতিতে অবিচল, আমরা বন্ধুত্বের বন্ধনে অনন্যা, এই স্লোগানকে সামনে রেখে,এসএসসি ব্যাচ ২০০৬ দীর্ঘ ১৮ বছর পর এই ঈদ পুনর্মিলনী ও মিলন মেলার আয়োজন করা হয়।

 

উক্ত আয়োজনে যারা অংশগ্রহণ করেছিল তাদের মধ্যে উল্লেখযোগ্য, মোঃ কালি উল্লাহ, বিশিষ্ট ব্যবসায়ী, মোঃমসলেম  উদ্দিন এএসআই, শ্রী সুজন কুন্ডু, প্রধান শিক্ষক সরকারী  প্রাথমিক বিদ্যালয়। মোহাম্মদ ফারুক হোসেন, দন্ত চিকিৎসক, মোহাম্মদ রাকিবুল ইসলাম, মার্কেটিং অফিসার.

 

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, মোঃ রবিউল ইসলাম, আব্দুল্লাহ, মকুল, সিটি  রানা, বাপ্পি, প্রতাপ ঘোষ, বকুল, মোহাম্মদ শামীম, রিয়াজুল, কৌশিক, সাইফুল, অজয়, বুলবুল, এবং মেয়েদের মধ্যে উপস্থিত ছিলেন, জেসমিন আক্তার, দিতি খাতুন, ও শিউলি ও তাসলিমা আক্তার।

 

উক্ত অনুষ্ঠানটি  সঞ্চালনা করেন, আইনজীবী,ও পল্লী সঞ্চয় ব্যাংকের লোন অফিসার মোঃ ইব্রাহিম মিয়া। উক্ত অনুষ্ঠানটি  সকলের সহযোগিতায় সুন্দর ও সুষ্ঠুভাবে সম্পন্ন হয় এবং সকলেই ইচ্ছা পোষণ করেন ভবিষ্যতে যাতে এর থেকে আরো ভালো অনুষ্ঠান করা যায়। সেজন্য সকলের সহযোগিতা ও ভালোবাসা প্রয়োজন। বন্ধুত্বের বন্ধনে অটুট থাকুক চিরকাল সবার জীবন আনন্দ ও ভালবাসায় স্মৃতি হয়ে থাক সকলের জীবনে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০