সর্বশেষ :

ধন্যবাদ ক্যাটরিনা, বড়ে মিয়া ছোট মিয়া তোমায় মিস করেছে’


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : মার্চ ২৮, ২০২৪ । ৮:৪৬ অপরাহ্ণ
ধন্যবাদ ক্যাটরিনা, বড়ে মিয়া ছোট মিয়া তোমায় মিস করেছে’

বিখ্যাত পরিচালক আলি আব্বাস জাফরের সঙ্গে অনেক ছবিতেই কাজ করেছেন ক্যাটরিনা কাইফ। ‘মেরে ব্রাদার কি দুলহান’, ‘টাইগার জিন্দা হ্যায়’ এবং ‘ভারত’-এর মতো দুর্দান্ত ছবির জন্য একসঙ্গে বক্স অফিস কাঁপিয়েছিলেন এই অভিনেত্রী ও পরিচালক জুটি।

সম্প্রতি মুক্তি পাওয়া ‘বড়ে মিয়া ছোটে মিয়া’-এর ট্রেলারের ব্যাপক প্রশংসা করেছেন ক্যাটরিনা কাইফ। অন্যদিকে ছবির পরিচালক আলি আব্বাস জাফরও ক্যাটরিনা কাইফের সঙ্গে আবারও কাজ করার বড় ইঙ্গিত দিয়েছেন এরই মধ্যে।

স্বামী ভিকি কৌশলের ছবি ও নিজের ছবি ছাড়া অন্য কোনো ছবি নিয়ে সেভাবে উৎসাহ প্রকাশ করেন না অভিনেত্রী ক্যাটরিনা। কিন্তু এদিন ২৬ মার্চ অক্ষয় কুমার এবং টাইগার শ্রফের বহুল প্রতীক্ষিত অ্যাকশন বিনোদনমূলক ‘বড়ে মিয়া ছোটে মিয়া’-এর ট্রেলারের বিরাট প্রশংসা করতে দেখা গেছে অভিনেত্রীকে।

ইনস্টাগ্রাম স্টোরিজে ট্রেলারের প্রশংসা করে অভিনেত্রী লিখেছেন— ‘আলি আব্বাস জাফর, এটি খুব আকর্ষণীয় হয়েছে। এবারের ঈদে ফাটাফাটি হবে। তোমার জন্য গর্বিত, অক্ষয় কুমার একেবারে আগুন এবং টাইগার শ্রফও অসাধারণ।’

ক্যাটরিনাকে প্রশংসা করতে দেখে ইনস্টাগ্রাম স্টোরিজেই তাকে উত্তর দেওয়ার সময় আলি আব্বাস জাফরও নায়িকার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেছিলেন, ‘ধন্যবাদ ক্যাটরিনা। ‘বড়ে মিয়া ছোট মিয়া’ তোমায় মিস করেছে। পরবর্তীর জন্য তোমার সময় বাঁচিয়ে রাখ।’

এদিকে অভিনেত্রী, পিঙ্কভিলার সঙ্গে একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে বলেছিলেন যে তিনি আলির সঙ্গে বেশ কয়েকটি বিষয় নিয়ে আলোচনা করছেন। কারণ তারা দুজনেই অনেক ভালো বন্ধু এবং এই পরিকল্পনাগুলো বাস্তবায়িতও হতে পারে, যদি সব কিছু ঠিক থাকে।

ক্যাটরিনা কাইফকে শেষবার দেখা গিয়েছিল ‘টাইগার থ্রি’ ছবিতে। এ ছাড়া বিজয় সেতুপতির সঙ্গে থ্রিলার ছবি ‘মেরি ক্রিসমাস’-এও নজর কেড়েছিলেন ক্যাটরিনা।

 

সুত্রঃ দৈ/যু

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১