সর্বশেষ :

ঝিনাইদহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে চশমা মার্কার সাগর হোসেন সোহাগ


মোঃ  ইব্রাহিম মিয়া ঝিনাইদহ ঃ 
প্রকাশের সময় : এপ্রিল ২৭, ২০২৪ । ৫:২৮ অপরাহ্ণ
ঝিনাইদহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে চশমা মার্কার সাগর হোসেন সোহাগ

ঝিনাইদহ সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ সাগর হোসেন সোহাগ,মানুষের সাথে থেকে  কাজ করতে চায় আগামী(০৮ মে) ২০২৪ইং ঝিনাইদহ সদর উপজেলা

পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে আসন্ন নির্বাচনে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সাগর হোসেন সোহাগ। তিনি চশমা মার্কা নিয়ে উপজেলা ভাইস চেয়ারম্যান পদে জয়ের পক্ষে  নিরঙ্কুশ ভাবে কাজ করে যাচ্ছেন দিন রাত।

জানা গেছে, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, ঝিনাইদহ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সাগর হোসেন সোহাগ এবং অসহায়,
গরিব-দুখী মানুষের বন্ধু, ও সমাজসেবক। এছাড়াও তিনি আওয়ামীলীগের সমর্থক হিসেবেও উপজেলায় পরিচিত। এলাকার নারী ও পুরুষদের অধিকার আদায়ের যে কোনো কর্মসূচিতে সে সামনে থেকে নেতৃত্ব দিয়ে যাচ্ছেন।
নির্বাচনে প্রার্থী সাগর হোসেন সোহাগ, ইতিমধ্যেই উপজেলার বিভিন্ন স্থানে জনসংযোগ, ও চায়ের দোকানে উঠান বৈঠকসহ নানা প্রচারণা চালাচ্ছেন চশমা মার্কার প্রতীক নিয়ে।
 তিনি জানান, আমি আওয়ামী লীগের রাজনীতির সমর্থক। সব সময় চিন্তা ভাবনা দলের জন্য কাজ করার। বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা নতুনদের নেতৃত্বে নিয়ে আসছেন।
তাই আমি নির্বাচনে জয়ী হলে সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন ও মিশন বাস্তবায়ন করতে চাই এবং ঝিনাইদহ সদর উপজেলার সকল স্থরের মানুষের হয়ে কাজ করতে চাই।
আপনারা আমাকে চশমা মার্কায় ভোট দিয়ে উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে জয়ী হতে পারলেই এই কাজগুলো করা আমার পক্ষে দ্রুততার সম্ভব হবে বলে আমি বিশ্বাস করি। আপনাদের শক্তি  আমার শক্তি,
আপনারা ভোট দিয়ে আমাকে জয় যুক্ত করলেই  সদর উপজেলাবাসীর জন্য আমার সব সময় সুখে দুঃখে পাশে থেকে কাজ করা সহজ  হবে বলে আমি মনে করি।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০