সর্বশেষ :

এম পি সাদ্দাম হোসেন পাভেল নীলফামারী-৩ এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার করায় সংবাদ সম্মেলন


মো: হারুন অর রশিদ ,নীলফামারী:
প্রকাশের সময় : এপ্রিল ২৭, ২০২৪ । ৭:০৮ অপরাহ্ণ
এম পি সাদ্দাম হোসেন পাভেল নীলফামারী-৩ এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার করায় সংবাদ সম্মেলন
নীলফামারীর জলঢাকা পৌরসভার উপ-নির্বাচনকে কেন্দ্র করে স্থানীয় এমপি সাদ্দাম হোসেন পাভেল নীলফামারী -৩ এর বিরুদ্ধে উন্নয়নের ধারাবাহিকতাকে ব্যাহত করার জন্য কিছু কুচক্রী
মহল মিথ্যা অপপ্রচার চালিয়ে যাচ্ছে।প্রাণপ্রিয় নেতাকে নিয়ে কুচক্রী মহল কর্তৃক অপপ্রচারের বিরুদ্ধে  শনিবার (২৭ এপ্রিল) বিকেলে জলঢাকা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করেন জলঢাকা পৌর আওয়ামী যুবলীগের নেতা কর্মীবৃন্দ। স্থানীয় এমপির বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার করায় এ সংবাদ সম্মেলন করেন তারা।
এবং সেই সাথে তারা আরো জানান  জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য এমনকি নীলফামারী-৩ এর উন্নয়নের ধারাকে আরো বেগবান করার জন্য এমপি সাদ্দাম হোসেন পাভেল  একমাত্র অবলম্বন।
এর আগে শনিবার সকালে  পৌরসভা উপ-নির্বাচনকে কেন্দ্র করে পৌর আওয়ামীলীগ কর্তৃক স্থানীয় এমপির বিরুদ্ধে বিএনপির পক্ষে নির্বাচন করার একটি মাইকিং বের করেন। তাৎক্ষনিক উপজেলা প্রশাসনের হস্তক্ষেপে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করার দায়ে মাইক এবং অটো থানায় নিয়ে যাওয়া হয়।
পরবর্তীতে একটি অনাকাঙ্ক্ষিত ইস্যুর লাগাম টেনে পৌর আওয়ামীলীগ অফিস কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করেন পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ, ও পৌর উপ নির্বাচনের মেয়র প্রার্থী নাসিব সাদিক হোসেন নোভা।
উক্ত সংবাদ সম্মেলনকে কেন্দ্র করে সংবাদ সম্মেলন করেন পৌর যুবলীগের আহবাক নজমুল কবির মুকুল, যুগ্ম আহবায়ক লাভলুর রশিদ, পৌর স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক মশিউর রহমান বাবু   সহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত যুবলীগ এর নেতা কর্মী ।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০