সর্বশেষ :

দেশজুড়ে চলছে তীব্র তাপদাহ্ ; অটোরিকশা চালক ও পথচারীদের নিয়মিত ফ্রী শরবত খাওয়াচ্ছে “কুইক ভাই”


সাইফ উদ্দীন আল-আজাদ, কুষ্টিয়াঃ
প্রকাশের সময় : এপ্রিল ২৫, ২০২৪ । ১:৩৪ অপরাহ্ণ
দেশজুড়ে চলছে তীব্র তাপদাহ্ ; অটোরিকশা চালক ও পথচারীদের নিয়মিত ফ্রী শরবত খাওয়াচ্ছে “কুইক ভাই”

কুষ্টিয়াতে সুবিধাবঞ্চিত অটো/রিক্সা চালকগন যেন এই প্রচন্ড গরমে অসুস্থ হয়ে না পরে, সে চিন্তা থেকে যানবাহন চালক ও পথচারীদের মাঝে ফ্রী শরবত বিতরণ করতে মানবতার ফেরিওয়ালা হয়ে মাঠে নেমেছেন কুষ্টিয়ার একটি ডেলিভারি প্রতিষ্ঠান “কুইক ভাই”।

হাত এবং মাথায় সেফটি মেইনটেইনের মাধ্যমে সম্পূর্ণ পরিষ্কারভাবে জীবানু মুক্ত অবস্থায়,শরবতের বেশকিছু উপকরণ গুর,লেবু,ইসবগুল, সেলাইন ইত্যাদি দ্বারা বিশুদ্ধ ঠান্ডা পানি মিশ্রণে শরবত তৈরি করে খেটে খাওয়া দিনমজুরদের তৃষ্ণা মিটাচ্ছেন

“কুইক ভাই”। কুষ্টিয়ার মাঝে নতুন প্রতিষ্ঠান হওয়াতে “কুইক ভাই” ডেলিভারিতে এখনো পরিপূর্ণ সফল নয়,তবে তারা যে জনগণেরই সেবা দানকারী একটি প্রতিষ্ঠান,সেটা বরাবর-ই তাদের মানবসেবায় ফুটিয়ে তুলেছে। “কুইক ভাই”

তাদের নিজেদের শহরের মানুষদের প্রতি সবসময়-ই দায়িত্ববোধ নিয়ে কাজ করে যাচ্ছে।এদিকে ফ্রেন্ডস কেভ রেস্টুরেন্ট সহ কয়েকটি প্রতিষ্ঠান “কুইক ভাই” এর এই মহৎকর্মে পাশেও দাঁড়িয়েছেন। হাজার মাইলের পথচলা একপা ফেলেই শুরু করতে হয়,আর শুরু করলেই শেষ হয়। “কুইক ভাই” এর পথচলা শুরু হয়েছে।

তীব্র গরমে জনজীবনে স্বস্তি চাওয়া সাধারণ জনগণ যখন জীবিকার তাগিদে তাপদাহ্ এর মধ্যে সময় কাটাচ্ছে,ঠিক তখন খেটে খাওয়া যানবাহন চালক ও পথে চলাচলকারী জনগণের মাঝে ফ্রী শরবত পরিবেশন করছে “কুইক ভাই”। “এক্সপোবিডি” ও “কুইক ভাই” এর চেয়ারম্যান চায়না প্রবাসী  তন্ময় খান বলেন,

যখন কিছু মানুষ আমাদের ফ্রী সেবা পেয়ে নিজেদের তৃষ্ণা মেটানোর পরে “আলহামদুলিল্লাহ” বলে এবং “এরপরেই বেচে থাকো বাবা”,”অনেক ভালো উদ্যোগ”, “মন থেকে দোয়া রইলো তোমাদের জন্য”

ইত্যাদি বলেন,ঠিক তখন এই কথাগুলো শুনেই মন ভরে যায়,খুজে পাওয়া যায় এক অনাবিল আনন্দ, মনে আসে প্রশান্তি।আমরা চেষ্টা করব এই প্রচন্ড গরমের মাঝে কিছুদিন এই সেবামূলক কাজ চালিয়ে যাওয়ার।

আপনারা আপনাদের জায়গা থেকে নিজেদের পরিবার ও প্রতিবেশীদের প্রতি খেয়াল রাখুন।এবং যারা এই গরমের মাঝে আপনাদেরকে সেবা দান করছেন, তাদের জন্য মন থেকে দোয়া করুন। আমরা “কুইক ভাই”

চাই আমাদের এই সেবামূলক কার্যক্রম দেখে আরো হাজারো বৃত্তবান মানুষ এগিয়ে এসে তারাও ভিন্ন ভিন্ন উদ্যোগ গ্রহণ করে খেটে খাওয়া সাধারণ মানুষের পাশে দাঁড়াক,তাহলে কিছুটা হলেও উপকৃত হবে অসহায় খেটে খাওয়া সাধারণ মানুষ। মানুষ তো মানুষের ই জন্য।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০