সর্বশেষ :

কুলাউড়ায় ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাত  গ্রেফতার


কপিল দেব মৌলভীবাজার:
প্রকাশের সময় : মে ৪, ২০২৪ । ৩:০৮ অপরাহ্ণ
কুলাউড়ায় ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাত  গ্রেফতার
মৌলভীবাজার জেলার কুলাউড়ায় ডাকাতের প্রস্তুতিকালে হৃদয় আহমদ বাহার (৩০),আল আমিন (৩৭) এবং সাজু মিয়া (৩৫) নামে তিনজনকে গ্রেফতার করা হয়েছে।
শুক্রবার (৩রা মে) রাত সাড়ে ১০ ঘটিকার সময় কুলাউড়া পৌরসভার শিবির রোডের শফিক অটো ফার্নিচার নামক দোকানের সামনে থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন- হৃদয় আহমদ বাহার (৩০), পিতা মৃত মো: আব্দুল মতিন @  মনির মিয়া, সাং-শিবির রোড, কুলাউড়া পৌরসভা, থানা-কুলাউড়া, মো: আল আমিন (৩৭), পিতা মৃত শফিক মিয়া,
সাং-মাঝেরহাটি ছৈয়ারপুর, ১নং ওয়ার্ড, মৌলভীবাজার পৌরসভা, থানা-মৌলভীবাজার সদর, এ/পি-মুন্সিবাজার, কমলগঞ্জ থানা, মৌলভীবাজার, এবং মো: সাজু মিয়া (৩৫), পিতা আছকর মিয়া,  সাং-মাথারকাপন, ইউ/পি-চাদনিঘাট, মৌলভীবাজার সদর, মৌলভীবাজার।
কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী মাহমুদ জানান, ”অস্ত্র নিয়ে ডাকাততির উদ্দেশ্যে কয়েকজন লোক শিবির রোড এলাকায় জড়ো হয়েছে এমন সংবাদের ভিত্তিতে কুলাউড়া থানা পুলিশ অভিযান পরিচালনা করে ৩ জনকে গ্রেফতার করে।
গ্রেফতার তিনজনের কাছ থেকে একটি খেলনা পিস্তল (পিস্তল সাদৃশ্য গ্যাস লাইটার),  মোবাইল এবং একটি মোটরসাইকেল জব্দ করা হয়।”  এ ঘটনায় গ্রেফতারকৃত তিনজনের বিরুদ্ধে কুলাউড়া থানায় পেনাল কোডের ৩৯৯/৪০২ ধারায় একটি মামলা রুজু করা হয়েছে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১