সর্বশেষ :

স্বামীর সঙ্গে বিচ্ছেদের মাস পেরোতেই বাংলাদেশের কোন নায়কের প্রেমে পড়লেন মাহিয়া মাহি?


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : এপ্রিল ১৭, ২০২৪ । ২:১৭ অপরাহ্ণ
স্বামীর সঙ্গে বিচ্ছেদের মাস পেরোতেই বাংলাদেশের কোন নায়কের প্রেমে পড়লেন মাহিয়া মাহি?

ফেব্রুয়ারি মাসেই নিজের বিয়ে ভাঙার খবর জানান অভিনেত্রী মাহিয়া মাহি। বিয়ের তিন বছরের মাথায় সংসার ভাঙল অভিনেত্রীর। ফেসবুক লাইভে এসে স্বামী রাকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করেন তিনি।

আপাতত স্বামীর থেকে আলদাই রয়েছেন। খুব শীঘ্রই তাঁদের আইনি বিচ্ছেদের প্রক্রিয়া সম্পন্ন হবে বলেই জানান মাহি। বিচ্ছেদের মাস কাটতে না কাটতেই নায়িকার জীবনে নতুন প্রেমের আগমন। এক নায়কের প্রেমে পড়ছেন বলেই গুঞ্জন।

ঢালিউডের বর্তমান প্রজন্মের নায়ক জয় চোধুরীর সঙ্গে সম্পর্ক জড়িয়েছেন তিনি। জানা গিয়েছে, জয় চৌধুরীর সঙ্গে বেশ ভাল সম্পর্ক মাহির। বিভিন্ন সময় দু’জনের ছবি দেখা যায় সামাজমাধ্যমে। এই নায়কের বাড়িতেও নাকি দেখা গিয়েছে তাঁকে।

যদিও জয় ও মাহিকে কখনও একসঙ্গে কোনও ছবিতে দেখা যায়নি। তাঁদের বন্ধুত্ব হল কী ভাবে? এই প্রসঙ্গে বাংলাদেশের সংবাদমাধ্যমকে মাহি বলেন, ‘

‘অল্প সময়েই জয়ের সঙ্গে আমার বেশ ভাল বন্ধুত্ব হয়ে গিয়েছে। ও আমার সঙ্গে কোনও সিনেমায় কাজ করেনি। আমার সঙ্গে যে নায়কেরা কাজ করেন তাঁদের আমি শত্রু ভাবি।

যার কারণে তাঁদের সঙ্গে আমার সম্পর্কটা ভাল হয় না। জয়ের সঙ্গে আমার ২০১৯ থেকেই ভাল সম্পর্ক, কিন্তু গোপন রেখেছিলাম কারণ যে কোনও জিনিস গোপন রাখলে সেটা সুন্দর থাকে।’’

 

সুত্রঃ আনন্দজবাজার

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০