সর্বশেষ :

বগুড়ায় এলজিইডি মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা মোস্তাফিজুর রহমানের ইন্তেকাল


মোঃ ইসমাঈল হোসেন,স্টাফ রিপোর্টার:
প্রকাশের সময় : এপ্রিল ১৭, ২০২৪ । ১২:৩৪ অপরাহ্ণ
বগুড়ায় এলজিইডি মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা মোস্তাফিজুর রহমানের ইন্তেকাল
বগুড়া শহরের জহুরুল নগর এলাকার বাসিন্দা ও বগুড়া এলজিইডি মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা মোস্তাফিজুর রহমান গতকাল সন্ধ্যায় ,
তার নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৭ বছর।তিনি ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে দীর্ঘ ছয় মাস যাবৎ বিভিন্ন জায়গায় চিকিৎসা নিচ্ছিলেন ।
মৃত্যুকালে স্ত্রী ১পুত্র ২কন্যাসন্তান  সহ অসংখ্য আত্মীয়-স্বজন গুনগ্রাহী রেখে গেছেন।তিনি দীর্ঘ ২৫ বছর যাবৎ এলজিইডি মসজিদের ইমাম ছিলেনএবং একটি হজ্ব ট্রাভেলসের সঙ্গে যুক্ত ছিলেন তার অসুস্থতা চলাকালে মসজিদের দায়িত্ব পালন করে আসছেন মাওলানা আব্দুস সামাদ । এযাবৎ তিনি ১৯ বার ওমরা পালন করেছেন।
তার প্রথম জানাজা সকাল ৮:৩০ঘটিকায় বগুড়া শহরের জহুরুল নগর মদিনা মসজিদে অনুষ্ঠিত হয়,জানাজা পূর্ব বক্তব্য রাখেন আগত বগুড়া শহরের বিভিন্ন মসজিদের  ইমাম,খতিবসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।
তার জন্মস্থান বগুড়া নন্দীগ্রাম উপজেলার রোস্তমপুর গ্রামে দ্বিতীয় জানাজ শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।তার মৃত্যুতে সংশপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন বগুড়া  এলজিইডির নির্বাহী প্রকৌশলী মোঃ ইউনুস হোসেন বিশ্বাস সহ অন্যান্য কর্মকর্তা বৃন্দ।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০