সর্বশেষ :

বগুড়ায় শাহিনুর হত্যা মামলার প্রধান ২ আসামী গ্রেফতার


জাহিদ হাসান, বিশেষ প্রতিনিধি বগুড়া
প্রকাশের সময় : এপ্রিল ১৬, ২০২৪ । ১১:০২ পূর্বাহ্ণ
বগুড়ায় শাহিনুর হত্যা মামলার প্রধান ২ আসামী গ্রেফতার

বগুড়ার শিবগঞ্জে চাঞ্চল্যকর শাহিনুর হত্যা মামলার প্রধান ০২ আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ সি পি এস সি বগুড়া।

গ্রেফতারকৃত আসামিগন হলেন, মোঃ শহিদুল ইসলাম (৫০), পিতা- মোঃ ইসমাইল হোসেন (চান মিয়া), সাং- ঘাগুর দুয়ার, থানাঃ শিবগঞ্জ, জেলা- বগুড়া’ ও মোঃ মেহেদী হাসান (২২), পিতা- মোঃ শহিদুল ইসলাম, সাং- ঘাগুর দুয়ার, থানাঃ শিবগঞ্জ, জেলা- বগুড়া।

জানা যায়, বগুড়া জেলার শিবগঞ্জ থানাধীন ঘাগুরদুয়ার গ্রামের মোছাঃ শাহানারা (৩৯) এই মর্মে বগুড়া শিবগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন যে, গত ২৭/০৩/২০২৪ ইং তারিখ তাদের বসতবাড়ীতে ডাব গাছের ডাব পাড়াকে কেন্দ্র করে ধৃত আসামীদের সাথে তাদের কথা কাটাকাটি হয়। একই তারিখ বিকাল অনুমানিক ০৪.১০ ঘটিকায় তার স্বামী শাহিনুর শিবগঞ্জ থানাধীন রায়গঞ্জ ইউনিয়নের ঘাগুড়দুয়ার গ্রামস্থ মুদি দোকানের সামনে পাঁকা রাস্তার পৌছালে পূর্ব সূত্র ধরে ধৃত আসামীরা পূর্ব পরিকল্পিতভাবে লোহার রড, গাছের ডালপালা দিয়ে এলোপাথারি মারপিট করে। পরবর্তীতে স্থানীয় লোকজন উদ্ধার করে শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ, বগুড়াতে ভর্তি করায় এবং চিকিৎসাধীন অবস্থায় গত ২৯/০৩/২৪ ইং তারিখ রাত্রি অনুমান ০৯.০০ ঘটিকায় মৃত্যুবরণ করেন। এই ঘটনার প্রেক্ষিতে শিবগঞ্জ থানার একটি মামলা দায়ের হয়।

 আসামীদের দ্রত গ্রেফতার করতে র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া ক্যাম্প গোয়েন্দা তৎপরতা শুরু করে। এরই ধারাবাহিকতায় ১৪ এপ্রিল ২০২৪ ইং তারিখরাএী  ১০.৩০ ঘটিকায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বগুড়া জেলার শাজাহানপুর থানাধীন বনানী এলাকায় অভিযান পরিচালনা করে ১ নং আসামী কে গ্রেফতার করতে সক্ষম  হয় এবং তার দেওয়া তথ্যের ভিত্তিতে একই তারিখে রাএী  ১১.২০ ঘটিকায় শাজাহানপুর থানাধীন আড়িয়া বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ২ নং আসামী কে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে, র‌্যাবের পুলিশ সুপার কোম্পানী কমান্ডার, মীর মনির হোসেন সিপিএসসি, র‌্যাব-১২, বগুড়া এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়া জেলার শিবগঞ্জ থানায় সোপর্দ করা হয়।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০