সর্বশেষ :

তাড়াইলে হত্যা মামলার দুই পলাতক আসামি গ্রেফতার


তাড়াইল (কিশোরগঞ্জ) সংবাদদাতা
প্রকাশের সময় : এপ্রিল ১৬, ২০২৪ । ৬:০৭ অপরাহ্ণ
তাড়াইলে হত্যা মামলার দুই পলাতক আসামি গ্রেফতার

দীর্ঘ ১৬ বছর পর খুনের মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি আলী আকবরকে (৪১) গ্রেফতার করেছে কিশোরগঞ্জের তাড়াইল থানা পুলিশ। সোমবার (১৬ এপ্রিল) রাত ৩ টায় তাড়াইল থানা ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা (ওসি) মনসুর আলী আরিফের নেতৃত্বে অভিযান চালিয়ে ধলা ইউনিয়নের ভেইয়ারকোনা এলাকা থেকে  তাকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, ২০০৮ সালে জমিজমা সংক্রান্ত বিরোধে উপজেলার ধলা ইউনিয়নের ভেইয়ারকোনা গ্রামের মৃত সুলতান উদ্দিনের ছেলে রিয়াজ উদ্দিনকে  একই গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে আলী আকবর দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। পরে হাসপাতালে নিলে চিকিৎসক রিয়াজ উদ্দিনকে মৃত ঘোষণা করেন। ২০০৮ সালের জুন মাসের ১৬ তারিখে এ ঘটনায় ভিকটিমের ভাই শরীফ উদ্দিন খোকন বাদী হয়ে আলী আকবরকে আসামি করে তাড়াইল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নং ৭। এরপর থেকে হত্যা মামলার আসামি আলী আকবর দীর্ঘ ১৬ বছর আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে আত্মগোপনে ছিলেন।

অপরদিকে উপজেলার দিগদাইড় ইউনিয়নের দিগদাইড় গ্রামের ওয়ারেন্টভুক্ত অপর পলাতক আসামি রাফি মিয়াকে জেলার ইটনা উপজেলার বড়িবাড়ি এলাকা থেকে গ্রেফতার করেছে তাড়াইল থানা পুলিশ। সোমবার (১৫ এপ্রিল) বিকেল ৫ টায় এসআই বদরুল হক সঙ্গীয় ফোর্স নিয়ে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। ৩ বছর পূর্বে  দিগদাইড় গ্রামের বিল সংক্রান্ত বিষয় নিয়ে উক্ত হত্যা কান্ডটি ঘটে। পরে তাড়াইল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। মামলা নং ২০।

তাড়াইল থানা ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা (ওসি) মনসুর আলী আরিফ বলেন, হত্যা মামলার আসামি আলী আকবর ও রাফি মিয়াকে মঙ্গলবার দুপুর ১২ টায় কিশোরগঞ্জ বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০