সর্বশেষ :

তাড়াইলে শিক্ষককে মারধরের ঘটনায় গ্রেফতার ২


তাড়াইল (কিশোরগঞ্জ) সংবাদদাতা
প্রকাশের সময় : এপ্রিল ১৫, ২০২৪ । ১:১৮ পূর্বাহ্ণ
তাড়াইলে শিক্ষককে মারধরের ঘটনায় গ্রেফতার ২

ঈদুল ফিতরের নামাজ আদায়ের জন্য ঈদগাহে যাওয়ার পথে কিশোরগঞ্জের তাড়াইলে মতিউর রহমান (৬০) নামের এক অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষককে দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করার ঘটনায় দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

তাড়াইল থানা ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা (ওসি) মনসুর আলী আরিফ বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় আহত মতিউর রহমানের ছেলে হুমায়ুন রশিদ জুয়েল বাদী হয়ে ৪ জনকে আসামি করে শুক্রবার (১২ এপ্রিল) তাড়াইল থানায় একটি মামলা করেন। মামলা নং ৭। শনিবার (১৩ এপ্রিল) রাত ১১ টায় জেলা সদর উপজেলার নীলগঞ্জ বাজার থেকে জয়নাল মিয়া ও জামাল মিয়াকে এসআই নাসির উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ তাদের গ্রেপ্তার করে।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার তালজাঙ্গা ইউনিয়নের বান্দুলদিয়া গ্রামের মৃত মুনতাজ উদ্দিনের ছেলে জয়নাল মিয়ার সাথে মতিউর রহমানের পূর্ব থেকে জমিজমা সংক্রান্ত মামলা মোকদ্দমা রয়েছে। ঈদুল ফিতরের নামাজ আদায়ের জন্য ঈদগাহে যাওয়ার পথে জয়নাল মিয়ার দুই ছেলে বিজয় মিয়া, নিলয় মিয়া ও মৃত আসাদুজ্জামানের ছেলে জামাল উদ্দিন অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক মতিউর রহমানকে দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে। গুরুতর আহত মতিউর রহমান বর্তমানে কিশোরগঞ্জ ২৫০ শয্যা আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

তাড়াইল থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা (ওসি) মনসুর আলী আরিফ বলেন, আহত ব্যক্তির ছেলে হুমায়ুন রশিদ জুয়েল ৪ জনকে আসামি করে একটি মামলা করেন। গত শনিবার রাতে দু’জন আসামিকে গ্রেফতার করা হয়েছে। আসামিদের রবিবার দুপুর ৩ টায় কিশোরগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে এবং বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০