সর্বশেষ :

ট্রেনের টিকিটে কালোবাজারি চিরতরে বন্ধের আশা রেলপথ মন্ত্রীর


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : এপ্রিল ১৩, ২০২৪ । ১:২৪ পূর্বাহ্ণ
ট্রেনের টিকিটে কালোবাজারি চিরতরে বন্ধের আশা রেলপথ মন্ত্রীর

রেলপথ মন্ত্রী মো. জিল্লুল হাকিম এমপি আশা প্রকাশ করেছেন যে, ট্রেনের টিকিটে কালোবাজারি চিরতরে বন্ধ হয়ে যাবে। এক সময় টিকিটে কালোবাজারি থাকলেও বর্তমান সরকার ক্ষমতায় আসার পর তা বন্ধ হয়েছে বলে তিনি দাবি করেছেন।

মুক্তিযুদ্ধকালীন রণাঙ্গনের স্মৃতি বিজড়িত মেহেরপুরের গাংনী উপজেলার ষলোটাকা গ্রাম পরিদর্শনকালে শুক্রবার সন্ধ্যায় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

মন্ত্রী ষলোটাকা গ্রামে মুক্তিযুদ্ধের স্মৃতি স্মরণ করে আবেগপ্রবণ হয়ে পড়েন। তিনি বলেন, “যুদ্ধের সময় আমি এই ষলোটাকা গ্রামে রাতযাপনও করেছি। দেশ স্বাধীনতার বড় একটা ভূমিকা ছিল এই গ্রামের মানুষের।”

চুয়াডাঙ্গার দর্শনা হয়ে মুজিবনগর থেকে মেহেরপুর রেললাইন স্থাপনের অগ্রগতি সম্পর্কে সাংবাদিকদের জিজ্ঞাসায় মন্ত্রী বলেন, “এই রেললাইন স্থাপন কাজ দ্রুত শুরু হবে। প্রক্রিয়া চলছে।”

এর আগে শুক্রবার দুপুরে রেলপথমন্ত্রী সড়ক পথে মেহেরপুরে পৌঁছলে মেহেরপুর-২ (গাংনী) আসনের সংসদ সদস্য ডাক্তার আবু সালেহ মো. নাজমুল হক সাগর তাকে ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান এমএ খালেক, গাংনী পৌরসভার মেয়র আহম্মেদ আলী।

পরে মন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর স্মৃতিসৌধে পুष्पস্তবক অর্পণ করেন। সবশেষে তিনি মুক্তিযুদ্ধকালীন রণাঙ্গনের স্মৃতি বিজড়িত ষোলটাকা গ্রাম ও গ্রামসংলগ্ন নোনা বিল এলাকা পরিদর্শন করেন। এ সময় মুক্তিযুদ্ধের সময় সহযোগিতাকারী পরিবারের সদস্যরা মন্ত্রীর সাথে সাক্ষাৎ করেন।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০