সর্বশেষ :

জয়পুরহাটে অর্থ আত্মসাতের অভিযোগে প্রতারক গ্রেফতার


জাহিদুল ইসলাম, জয়পুরহাট জেলা প্রতিনিধি
প্রকাশের সময় : এপ্রিল ১১, ২০২৪ । ১২:৫৭ পূর্বাহ্ণ
জয়পুরহাটে অর্থ আত্মসাতের অভিযোগে প্রতারক গ্রেফতার

অনলাইনের মাধ্যমে পরিচয় সূত্রে এক ব্যবসায়ীর সাথে প্রতারনা করে অর্থ আত্মসাৎ এর অভিযোগে জয়পুরহাটে এক প্রতারক কে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত ওই প্রতারক জয়পুরহাট সদর থানাধীন সাহেবপাড়া এলাকার লুৎফর রহমানের ছেলে সুজাউর রহমান সেতু (৩৩)।

এ ব্যাপারে থানায় দায়েরকৃত মামলা সূত্রে জানা গেছে, ০১/২০ পল্লবী মিরপুর ঢাকা ১২১৬ এলাকার ব্যবসায়ী মোঃ শরীফ আহম্মেদ (৫৯) এর সাথে জয়পুরহাটের সুজাউর রহমার সেতুর অনলাইনে পরিচয় হয়। এক পর্যায়ে প্রতারক সুজাউর রহমান সেতু শরীফ আহম্মেদ এর সাথে মবিল এর ব্যবসা করতে চেয়ে তার নিকট থেকে ব্যবসার জন্য মবিল চায়। সরল বিশ্বাসে তার কথায় রাজী হয়ে গত ২০২৩ সালের ০৬ সেপ্টেম্বর বিকাল অনুমান ০৪.০০ ঘটিকার সময় শরীফ আহম্মেদ এর ঢাকায় অবস্থিত প্রতিষ্টান থেকে জয়পুরহাট মেট্রো এক্সপ্রেক্স কুড়িয়ার করে প্রায় ৬৮ কাটুন মবিল, যাহাতে প্রায় ১২০০ লিটার মবিল, যাহার মূল্য অনুমানিক ৪২০,২৮০/- টাকার মবিল পাঠাইলে সুজাউর রহমার সেতুর কোন টাকা পয়সা প্রদান না করে তার স্বাক্ষরিত একটি ফাঁকা চেক প্রদান করে এবং কিছুদিন পরে উক্ত মবিল এর টাকা পরিশোধ করে তার স্বাক্ষরিত ফাঁকা চেক ফেরত নিবে বলে জানায়।

পরবর্তীতে মবিল এর টাকা চাইলে আজ দেবে কাল দেবে বলিয়া ঘুরাইতে থাকে এবং এক পর্যায়ে কোন টাকা পয়সা দেবেনা বলে বিভিন্ন ধরনের ভয়ভীতি ও হুমকি প্রদান করে তার মোবাইল ফোনটি বন্ধ করে দেয়।

জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ূন কবির জানান, উপরোক্ত ঘটনার বিষয়ে ভুক্তভোগী ব্যবসায়ী থানায় এজাহার দায়ের করলে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহন করতে প্রতারক সুজাউর রহমান ওরফে সেতুকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০