সর্বশেষ :

ভালো উপস্থাপক হওয়ার কৌশল বাতলে দিলেন অভিনেত্রী


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : এপ্রিল ৯, ২০২৪ । ৫:৪৭ অপরাহ্ণ
ভালো উপস্থাপক হওয়ার কৌশল বাতলে দিলেন অভিনেত্রী

‘আয়নাবাজি’ ছবিতে অভিনয় করে বেশ জনপ্রিয়তা পান অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা। এরপর তিনি শাকিব খানের সঙ্গে ‘তুফান’ সিনেমায়ও নাম লিখিয়েছেন।

অভিনেত্রী নাবিলার আজ জন্মদিন। তিনি ‘আয়নাবাজি’ সিনেমায় অভিনয় করে কোনো পারিশ্রমিক নেননি।কেন পারিশ্রমিক নেননি এই প্রসঙ্গে এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন,

সিনেমার শুটিংয়ের পুরো তিন মাস সময়কে তিনি লার্নিং হিসেবে নিয়েছিলেন। এখানে থেকে তিনি অনেক কিছু শিখেছেন, যে কারণে পারিশ্রমিক নেননি। পরিশ্রমের বিনিয়মে তিনি শিখেছেন। তার কাছে সিনেমাটির পরিচালক অমিতাভ রেজা চৌধুরী একটি প্রতিষ্ঠান।

এইচএসসি পাস করার পর বিজ্ঞাপন দিয়ে তিনি ক্যারিয়ার শুরু করেন। রেডিও জকি হিসেবেও কিছুদিন কাজ করেছেন। তবে তার নজর ছিল উপস্থাপনার দিকে। যে কারণে শুরুর দিকে নাটকে অভিনয় করেননি। মিউজিক ভিডিওতেও কাজ করে প্রশংসিত হয়েছেন।

উপস্থাপনা ক্যারিয়ার শুরুর ১০ বছর পর নাম লেখান সিনেমায়। তারপর আর কোনো সিনেমায় তাকে দেখা যায়নি। অনেকেই তার উপস্থাপনার ভক্ত। উপস্থাপনার জন্য তিনি প্রশংসাও পান।

অনেকেই তার কাছে জানতে চান, কীভাবে ভালো উপস্থাপক হওয়া যায়? এই নিয়ে সবার উদ্দেশে অভিনেত্রী বলেন, ‘ভালো বাংলা বলতে পারতে হবে। বাংলা উচ্চারণের প্রতি যত্নশীল হতে হবে। ইংরেজি বললে উচ্চারণ ঠিকমতো করতে হবে।’
সুত্রঃ দৈ/যু

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০