সর্বশেষ :

‘অস্থির হয়ে পড়েছিলাম..’, বলিউড নিয়ে বিস্ফোরক মন্তব্য কৃতির


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : এপ্রিল ৯, ২০২৪ । ৯:৩০ অপরাহ্ণ
‘অস্থির হয়ে পড়েছিলাম..’, বলিউড নিয়ে বিস্ফোরক মন্তব্য কৃতির

দিন কয়েক আগেই বক্স অফিসে মুক্তি পেয়েছে বলিউড ছবি ‘ক্রু’। বক্স অফিসের পাশাপাশি দর্শকদের মন জয় করেছে সিনেমাটি। বর্তমানের ছবির সাফল্যে ভাসছেন এর তিন অভিনেত্রী কৃতি শ্যানন, কারিনা কাপুর খান ও টাবু।

বলা যায়, চলতি বছরটা স্বপ্নের মতো কাটাচ্ছেন কৃতি স্যানন। প্রথম ‘তেরি বাতোঁ মে অ্যাইসা উলঝা জিয়া’, এরপর ‘ক্রু’—পরপর দুটি সিনেমা হিট।

তবে সাফল্যের মধ্যেও কেরিয়ারের শুরুর দিকের সংগ্রাম ভুলে যাননি অভিনেত্রী। সম্প্রতি ভারতীয় সিনে মাধ্যম পিঙ্কভিলাকে দেওয়া এক সাক্ষাৎকারে স্টার কিডদের বিরুদ্ধে নিজের ক্ষোভ উগরে দিয়েছেন অভিনেত্রী।

শুরুতে একাধিক বার ইন্ডাস্ট্রির তারকা সন্তানরা তার তুলনায় বেশি সুযোগ পেতেন বলে জানিয়েছেন কৃতি। বিষয়টা কখনও কখনও তাকে হতাশাগ্রস্ত করে তুলত বলেও মন্তব্য করেন অভিনেত্রী।

কৃতি বলেন, ‘একটা সময়ে জানতাম, আমার সম্ভাবনা অনেক বেশি। আরও গভীর কোনো চরিত্রের অপেক্ষায় থাকতাম। নিজেকে নতুন করে প্রমাণ করতে চাইতাম। কিন্তু সেটা হত না।’

বিষয়টিকে ব্যখ্যা করতে কৃতি বলেন, ‘আসলে ঘড়ার আকৃতি অনুযায়ী আপনি তা ভরতে পারবেন। পাত্র ছোট হলে সেখানে আপনি কম জল ধরবে। বড় ঘড়ার জন্য আমাকে দীর্ঘদিন অপেক্ষা করতে হয়েছে।’

অভিনেত্রী আরও বলেন, ‘জীবনের এমন একটা পর্যায়ে ছিল যেখানে আমি খুবই অস্থির হয়ে পড়েছিলাম। আমি আরও বেশি কিছু চেয়েছিলাম। আরও গভীর কোনো চরিত্রের অপেক্ষায় থাকতাম। নিজেকে নতুন করে প্রমাণ করতে চাইতাম।’

তার কথায়, ‘ভালো কোনো চরিত্র না পেলে আপনি নিজের প্রতিভা দেখানোর যথেষ্ট সুযোগ পাবেন না। ভালো সুযোগের জন্য আমাকে দীর্ঘদিন অপেক্ষা করতে হয়েছে।’ কৃতি জানান, তার কাছে যখন কম সুযোগ ছিল, তখন তারকা সন্তানদের অনেকেই সহজেই কাজ পেতেন।

 

সুত্রঃ দৈ/যু

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০