সর্বশেষ :

আমি টিকিট পেয়ে গিয়েছি: উর্বশী


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : মার্চ ২৬, ২০২৪ । ৪:২১ অপরাহ্ণ
আমি টিকিট পেয়ে গিয়েছি: উর্বশী

নির্বাচনের সময় বহু তারকাই রাজনীতির ময়দানে পা রাখেন। রাজনৈতিক দলগুলোও বহু তারকাকে টিকিট দেয়। কেউ কেউ বিজয়ী হন, কেউ পরাজিত হন। এই তো এবারই লোকসভা নির্বাচনে বাংলায় বিভিন্ন দলের হয়ে একাধিক তারকা নির্বাচনী লড়াইয়ে লড়ছেন।

তৃণমূলের হয়ে লড়ছেন জুন মালিয়া, দেব, রচনা বন্দ্যোপাধ্যায় প্রমুখ। বিজেপির হয়ে লড়ছেন হিরণ চট্টোপাধ্যায়। কেবল টালিউড নয়, বলিউড,

দক্ষিণ এমনকি ভোজপুরি তারকারাও ভোটের ময়দানে নেমেছেন নানা সময়ে। এবার জানা গেল বলিউড তারকা উর্বশী রাউতেলা লোকসভা নির্বাচনের জন্য টিকিট পেয়েছেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রীকে প্রশ্ন করা হয়, তিনি কি ভোটে দাঁড়ানোর কোনো প্রস্তাব কোনো দলের থেকে পেয়েছেন? তিনি হেসে জবাব দেন, হ্যাঁ, টিকিট পেয়েছেন। তবে কোন দল, তা উল্লেখ করেননি।

উর্বশী বলেন, ‘আমি টিকিট পেয়ে গিয়েছি। এবার আমাকে সিদ্ধান্ত নিতে হবে, আমি রাজনীতিতে নামব কিনা। আমি এত দিন আমার অনুরাগীদের জন্য সব করেছি। এবারও তারাই বলুন, আমার কী করা উচিত। তবে রাজনীতিতে যোগ দিলে সৎ রাজনীতিক হব।’

মাঝে-মধ্যেই প্রচারে থাকেন উর্বশী। কখনো তিন কোটি টাকার সোনার কেক কেটে, কখনো আবার ঋষভ পন্থের সঙ্গে প্রেম চর্চার কারণে। এ মুহূর্তে ছবির কাজ হাতে নেই তার। তবে সারাক্ষণই কোনো না কোনো কারণে প্রচারের আলোয় চলে আাসেন তিনি।

 

সুত্রঃ দৈ/যু

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১