সর্বশেষ :

ঘটকালি পেশায় নাম লিখিয়েছেন কেয়া পায়েল!


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : মার্চ ২৪, ২০২৪ । ১:০৪ অপরাহ্ণ
ঘটকালি পেশায় নাম লিখিয়েছেন কেয়া পায়েল!

চেহারা বদলে ঘটকালি পেশায় নাম লিখিয়েছেন এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী কেয়া পায়েল। প্রতিদিন বাড়ি থেকে বের হওয়ার আগে নিজের চেহারা মেকাপ দিয়ে বদলে ফেলেন তিনি।

চোখে চশমা, লম্বা দাঁত আর পাকা চুলে তার অদ্ভুত চেহারা। রূপ ধারণ করেন মহিলা ঘটকের। তার কাছে ঘটকালির কোনো কেইস যাওয়া মানেই সেই বিয়ে চূড়ান্ত। যেভাবেই হোক উনি সেটা সফল করে ছাড়বেন।

পুরো ঘটনাই দেখা যাবে ঈদের জন্য নির্মিত ‘সুন্দরী’ নামে একটি নাটকে। এতে তার চরিত্রের নাম সুন্দরী। কিন্তু ঘটকালি পেশার জন্য সেই নাম আড়ালে চলে গেছে।

তিনি হয়ে উঠেন ঘটক সুন্দরী। রোজ ঘটকালি শেষে বাসায় ফিরে মেকআপ তুলে ফেরেন স্বাভাবিক চেহারায়। যা দেখতে অদ্ভুত সুন্দর। নাটকটি রচনা করেছেন মেজবাহ উদ্দীন সুমন ও পরিচালনা করেছেন রুবেল হাসান।

এ নাটক প্রসঙ্গে কেয়া বলেন, ‘ঘটকালি পেশায় বেশ সাকসেসফুল নারী সুন্দরী। মাত্র ১৭ বছর বয়সে ৯৯টি সফল বিয়ের আয়োজন করে মেয়েটি। তবে শততম বিয়েতে এসে পড়ে যায় অন্যরকম এক জটিলতায়।

যেখানে বিবেক ও হৃদয় নাড়া দেয় ঘটকের। এতে আমি দুটো গেটআপ ক্যারি করি একসঙ্গে। ফলে এটা আমার জন্য চ্যালেঞ্জিং ছিল। পুরো টিমওয়ার্ক ছিল কাজটি। আশা করছি দর্শকরা মুগ্ধ হবেন।’

নাটকটি আসছে ঈদে একটি ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে। এতে আরও অভিনয় করেছেন তৌসিফ মাহবুব, ফারুক আহমেদ, হিমে হাফিজ প্রমুখ।

 

সুত্রঃ দৈ/যু

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১