সর্বশেষ :

খ্যাতির বিড়ম্বনায় পড়েছেন থালাপতি বিজয়


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : মার্চ ২০, ২০২৪ । ১২:৩১ অপরাহ্ণ
খ্যাতির বিড়ম্বনায় পড়েছেন থালাপতি বিজয়

দক্ষিণী ভারতের তুমুল জনপ্রিয় তারকা থালাপতি বিজয়। নতুন সিনেমা ‘দ্য গ্রেটেস্ট অব অল টাইম, গোট’-এর শুটিং করতে এখন কেরালায় অবস্থান করছেন তিনি। সোমবার তাকে একনজর দেখতে বিমানবন্দরে ভিড় জমান হাজারও ভক্ত-অনুরাগীরা।

এর পর হোটেল পর্যন্ত বিজয়ের গাড়িকে ‘ধাওয়া’ করেন জনতা। জনসমুদ্রে রূপ নেয় সড়ক। তাদের ঠেলাঠেলিতে ভেঙে যায় অভিনেতার কোটি টাকার গাড়ির কাঁচ। সেই সঙ্গে গাড়িরও ক্ষতি হয়। এ ঘটনার বেশ কয়েকটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিকমাধ্যমে।

প্রায়ই এমন খ্যাতির বিড়ম্বনা পোহাতে হয় তারকাদের। নতুন সিনেমার শুটিংয়ের খাতিরে ১৪ বছর পর কেরালায় গেছেন অভিনেতা। সে কারণে আগে থেকেই দর্শক-ভক্তদের বাড়তি উৎসাহ ছিল। কিন্তু বিজয়ের গাড়ির এমন দশা হবে, কে জানত। বিষয়টি আগে থেকে আঁচ করতে পারেননি বিজয়ের নিরাপত্তারক্ষীরাও।

ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমস বলছে, এ ঘটনায় কোনো আঘাত পাননি তামিল অভিনেতা। আগামী কয়েক সপ্তাহ শুটিংয়ের জন্য তিরুঅনন্তপুরমেই থাকবেন বিজয়। কয়েক মাসের মধ্যেই ভেঙ্কট প্রভু পরিচালিত ‘গোট’-এর শুটিং শেষ হবে বলে ধারণা করা হচ্ছে। ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করছেন বিজয়।

বলা হচ্ছে, বিজয়ের ক্যারিয়ারের গুরুত্বপূর্ণ ছবি হতে যাচ্ছে ‘গোট’। এর পর সিনেমা থেকে অবসরেও যেতে পারেন অভিনেতা।

বিজয়কে সর্বশেষ দেখা গেছে লোকেশ কানাগরাজ পরিচালিত ‘লিও’তে। এটি গত বছর দক্ষিণের সর্বাধিক আয় করা সিনেমা। বিশ্বব্যাপী ৬২৩ কোটি রুপির বেশি আয় করে সিনেমাটি।

 

সুত্রঃ দৈ/যু

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১