সর্বশেষ :

শ্রীলংকার বিপক্ষে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : মার্চ ১৮, ২০২৪ । ১১:১৭ পূর্বাহ্ণ
শ্রীলংকার বিপক্ষে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে তিন ম্যাচ সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে শ্রীলংকার বিপক্ষে টস হেরে প্রথমে ফিল্ডিং করছে স্বাগতিক বাংলাদেশ। সিরিজে ১-১ সমতা বিরাজ করছে।

দ্বিতীয় ম্যাচের একাদশ থেকে তিনটি পরিবর্তন করেছে বাংলাদেশ। লিটন দাস, তানজিম হাসান সাকিব ও তাইজুল ইসলামের পরিবর্তে একাদশে সুযোগ পেয়েছেন এনামুল হক বিজয়, মুস্তাফিজুর রহমান ও রিশাদ হোসেন।

অন্যদিকে, শ্রীলংকা একাদশে একটি পরিবর্তন হয়েছে। দিলশান মাদুশঙ্কার পরিবর্তে একাদশে সুযোগ পেয়েছেন স্পিনার মহেশ থিকশানা। সব মিলিয়ে এখন পর্যন্ত ৫৬টি ওয়ানডে ম্যাচে মুখোমুখি হয়েছে বাংলাদেশ ও শ্রীলংকা। এরমধ্যে টাইগাররা ১১টিতে এবং লঙ্কানরা ৪৩টিতে জিতেছে। ২টি ম্যাচ পরিত্যক্ত হয়।

বাংলাদেশ একাদশ : নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), সৌম্য সরকার, তাওহিদ হৃদয়, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, মেহেদি হাসান মিরাজ, শরিফুল ইসলাম, তাসকিন আহমেদ, এনামুল হক বিজয়,

মুস্তাফিজুর রহমান ও রিশাদ হোসেন। শ্রীলংকা একাদশ : কুশল মেন্ডিস (অধিনায়ক), আবিস্কা ফার্নান্দো, পাথুম নিশাঙ্কা, সাদিরা সামারাবিক্রমা, চারিথ আসালাঙ্কা, জানিথ লিয়ানাগে, হাসারাঙ্গা ডি সিলভা, দুনিথ ওয়েলালাগে, মহেশ থিকশানা, প্রমোদ মাদুশান ও লাহিরু কুমারা।

 

 

সুত্রঃ বাসস

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১