টঙ্গী থেকে দিয়াবাড়ি মেট্রোরেল স্টেশন পর্যন্ত শাটল বাস চালু


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : মে ৯, ২০২৪ । ৭:৪৬ অপরাহ্ণ
টঙ্গী থেকে দিয়াবাড়ি মেট্রোরেল স্টেশন পর্যন্ত শাটল বাস চালু

গাজীপুরের টঙ্গী থেকে উত্তরার দিয়াবাড়ি মেট্রোরেল স্টেশন পর্যন্ত শাটল বাস সার্ভিস চালু করেছে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট করপোরেশন (বিআরটিসি)। প্রতিদিন সকাল ৭টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে এই বাস সার্ভিস।

প্রথম ধাপে টঙ্গীর স্টেশন রোড থেকে উত্তরা দিয়াবাড়ি মেট্রোরেল স্টেশন পর্যন্ত এই সার্ভিস চালু করা হয়েছে। পরবর্তীতে টঙ্গীর স্টেশন রোড থেকে ফার্মগেট এলিভেটেড এক্সপ্রেস পর্যন্ত এই সার্ভিস চালু করা হবে বলে জানিয়েছে বিআরটিসি কর্তৃপক্ষ।

আজ বৃহস্পতিবার দুপুর ১২টায় টঙ্গীর স্টেশন রোডে এই বাস সার্ভিসের উদ্বোধন করেন গাজীপুর-২ আসনের সংসদ সদস্য মো. জাহিদ আহসান রাসেল।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিআরটিসি’র জেনারেল ম্যানেজার মেজর নিজাম উদ্দিন, জোয়ার সাহারা বাস ডিপোর ম্যানেজার (অপারেশন) মো. কামরুজ্জামান, গাজীপুর বাস ডিপোর ম্যানেজার (অপারেশন) রাকিবুল হাসান শুভ এবং গাজীপুর ঐতিহ্য ও উন্নয়নের সভাপতি ইঞ্জিনিয়ার মো. শামসুল হক।

জেনারেল ম্যানেজার মেজর নিজাম উদ্দিন বলেন, বৃহস্পতিবার থেকে ১১টি শাটলবাস সার্ভিস চালু হয়েছে। প্রতি ১০ মিনিট পরপর একটি করে বাস ছেড়ে যাবে। এতে প্রতিদিন প্রায় এক লাখ যাত্রী সার্ভিসের সুবিধা ভোগ করবেন।

রাজধানীর শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী মনিরা হক তিন্নি ছিলেন বাসের প্রথম যাত্রী। তিনি বলেন, এই যাত্রা আমাদের জন্য খুবই আরামদায়ক হবে।

মেট্রোরেলে যাতায়াত করতে টঙ্গীর স্টেশন রোড থেকে উত্তরার হাউস বিল্ডিং এলাকায় গিয়ে বাস পরিবর্তন করে মেট্রোরেল স্টেশনে যেতে হতো। এখন বাস পরিবর্তনের ঝামেলা থাকবেনা।

 

সুত্রঃ বাসস

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১