সর্বশেষ :

উপজেলা পরিষদ নির্বাচন কচুয়ায় বাবু ও রামপালে মোয়াজ্জেম চেয়ারম্যান নির্বাচিত


মেহেদী হাসান পারভেজ ,বাগেরহাট: 
প্রকাশের সময় : মে ৯, ২০২৪ । ৭:৪৩ অপরাহ্ণ
উপজেলা পরিষদ নির্বাচন কচুয়ায় বাবু ও রামপালে মোয়াজ্জেম চেয়ারম্যান নির্বাচিত
ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে বাগেরহাটের কচুয়া উপজেলায় চেয়ারম্যান পদে রাড়িপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মেহেদী হাসান বাবু নির্বাচিত হয়েছেন। বুধবার রাতে দোয়াত কলম প্রতীক নিয়ে ২৬ হাজার ৩৯১ ভোট পেয়ে বেসরকারি ফলাফলে তাকে নির্বাচিত ঘোষনা করা হয়।
তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জেলা যুবলীগের সাধারন সম্পাদক মীর জায়েসী আশরাফি জেমস পেয়েছেন ১৯ হাজার ৪শত ৬৭ ভোট। এছাড়া এ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে কচুয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ সুমন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে হনুফা খাতুন নির্বাচিত হয়েছেন।
এদিকে রামপাল উপজেলায় রামপাল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মোয়াজ্জেম হোসেন আনারস প্রতীক নিয়ে ২৪ হাজার ১শ ৯৬ ভোট পেয়ে পুনরায় চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন।
তার নিকটতম প্রতিদ্বন্দ্বী  এসএম জামিল হাসান কাপ-পিরিচ প্রতীক নিয়ে পেয়েছেন ২৩ হাজার ৯শ৪৭ ভোট। ভাইস চেয়ারম্যান পদে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুরুল হক লিপন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুসাম্মাৎ হোসনেয়ারা (মিলি) পুনরায় নির্বাচিত হয়েছেন।
এছাড়া এ জেলায় প্রথমধাপে বাগেরহাট সদর উপজেলায় ৩ প্রার্থী বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হয়েছেণ। বিজয়ীরা হলেন, চেয়ারম্যান পদে বাগেরহাট সদর উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি সরদার নাসির উদ্দিন,
ভাইস চেয়ারম্যান পদে জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক ও বর্তমান ভাইস চেয়ারম্যান খান রেজাউল ইসলাম এবং মহিলা ভাইস চেয়ারম্যান
পদে বাগেরহাট পৌর আওয়ামী লীগের মহিলাবিষয়ক সম্পাদক ও বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীন। উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে জেলার মোল্লাহাট , চিতলমারী ও ফকিরহাটের উপজেলার নির্বাচন আগামী ২১মে অনৃষ্ঠিত হবে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১