সর্বশেষ :

বড়লেখায় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক পেয়ে প্রচার-প্রচারণায় প্রার্থীরা


মোঃ নজরুল ইসলাম, বড়লেখা: 
প্রকাশের সময় : এপ্রিল ২৪, ২০২৪ । ৬:৩৩ অপরাহ্ণ
বড়লেখায় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক পেয়ে প্রচার-প্রচারণায় প্রার্থীরা

প্রথম ধাপের ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে মৌলভীবাজারের বড়লেখায় আজ থেকে শুরু হয়েছে নির্বাচনী প্রচার প্রচারণা। প্রতীক পাওয়ার পরপরই প্রচার-প্রচারণায় মাঠে নেমেছেন প্রার্থী ও তাদের সমর্থকরা। এর আগে রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান প্রার্থী ও সমর্থকদের উপস্থিতি দেখা গেছে।

বড়লেখা উপজেলা পরিষদের আসন্ন নির্বাচনে সংশ্লিষ্ট জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেন। মঙ্গলবার (২৩ এপ্রিল) চারজন চেয়ারম্যান প্রার্থী এবং চারজন ভাইস চেয়ারম্যান প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়। বিকেলে এই তথ্য জানিয়েছেন বড়লেখা উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারি রিটার্নিং কর্মকর্তা দীপক কুমার রায়।

এদিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে একমাত্র প্রার্থী হওয়ায় বর্তমান নারী ভাইস চেয়ারম্যান রাহেনা বেগম হাছনাকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ভাইস চেয়ারম্যান নির্বাচিত ঘোষণা করেন জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ শাহীন আকন্দ। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোয়েব আহমদ পেয়েছেন ঘোড়া প্রতীক,

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর পেয়েছেন আনারস প্রতীক, আওয়ামী লীগ নেতা দক্ষিণভাগ দক্ষিণ ইউপি চেয়ারম্যান আজির উদ্দিন পেয়েছেন মোটরসাইকেল প্রতীক ও তার ছেলে ছাত্রলীগ নেতা মাসুম আহমদ হাসান পেয়েছেন উট প্রতীক।

এদিকে ভাইস চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি মো. তাজ উদ্দিন পেয়েছেন টিয়াপাখি,

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান বিবেকানন্দ দাস নান্টু পেয়েছেন টিউবওয়েল প্রতীক, তালামীয নেতা শিক্ষক সামছুল ইসলাম পেয়েছেন তালা এবং জমিয়ত নেতা আবিদুর রহমান পেয়েছেন চশমা প্রতীক। প্রথম ধাপের এই নির্বাচনে শুরু হওয়া প্রচার-প্রচারণা শেষ হবে আগামী ৬ই মে। আর ৮ই মে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০