সর্বশেষ :

উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ উপলক্ষে আইন-শৃংখলা রক্ষার্থে নির্বাচনী ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত


মোঃ মাসুম, টাংগাইলঃ
প্রকাশের সময় : মে ৬, ২০২৪ । ১২:৪৫ অপরাহ্ণ
উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ উপলক্ষে আইন-শৃংখলা রক্ষার্থে নির্বাচনী ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত
৬ মে ২০২৪ খ্রি জেলা পুলিশ, টাঙ্গাইল এর আয়োজনে পুলিশ লাইন্স মাল্টিপারপাস শেডে আগামী ০৮ মে ২০২৪ খ্রিঃ তারিখ ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ (প্রথম ধাপ)
মধুপুর ও ধনবাড়ি উপজেলা নির্বাচন উপলক্ষে আইন-শৃংখলা রক্ষার্থে নির্বাচনী ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়। ব্রিফিং প্যারেডে সভাপতিত্ব করেন সরকার মোহাম্মদ কায়সার বিপিএম,
পুলিশ সুপার, টাঙ্গাইল (অ্যাডিশনাল ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত)। ব্রিফিং প্যারেডে পুলিশ সুপার মহোদয়, মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচন ডিউটিতে দায়িত্বরত সকল অফিসার ও ফোর্সদের দায়িত্ব-কর্তব্য ও করণীয়-বর্জনীয় সর্ম্পকে বক্তব্য প্রদান এবং নির্বাচনকে অবাধ, সুষ্ঠু,
নিরপেক্ষ ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠানের স্বার্থে সর্বোচ্চ পেশাদারিত্বের সাথে নিজেদের উপর অর্পিত দায়িত্ব পালন করা নিদের্শনা প্রদান করেন।
তিনি ভোট কেন্দ্রে আইন-শৃংখলা রক্ষায় নিয়োজিত পুলিশ ও আনসার সদস্যদেরকে মোবাইল/স্ট্রাইকিং ফোর্সের সদস্যরা বিরূপ পরিস্থিতি মোকাবেলায় প্রয়োজনীয় সহায়তা প্রদান সহ জেলার আইন-শৃংখলা রক্ষার্থে বিভিন্ন দিক-নিদের্শনা প্রদান করেন।
এ সময় টাঙ্গাইল জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ সহ উপজেলা নির্বাচন ডিউটিতে দায়িত্বরত সকল অফিসার ও ফোর্সবৃন্দ উপস্থিত ছিলেন।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১