সর্বশেষ :

চট্টগ্রামে শ্রমজীবী মানুষের মাঝে বোতলজাত বিশুদ্ধ খাবার পানি বিতরণ করছে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগ


এম জাফর ইকবাল তালুকদার চট্টগ্রামঃ
প্রকাশের সময় : মে ৬, ২০২৪ । ১২:৪০ অপরাহ্ণ
চট্টগ্রামে শ্রমজীবী মানুষের মাঝে বোতলজাত বিশুদ্ধ খাবার পানি বিতরণ করছে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগ

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে সংগঠনের সাধারণ সম্পাদক মফিজুর রহমান চলমান তীব্র গরমে পিপাসার্ত পথচারী, শ্রমজীবী ও রিকশাচালকদের মাঝে বিশুদ্ধ খাবার পানি বিতরণ করেন।

আজ ৫মে বেলা ১২টায় আন্দরকিল্লাস্থ চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ কার্যালয় সম্মুখে পথচারীদের মাঝে বিশুদ্ধ খাবার পানি বিতরণ করেন তিনি।

এ সময় তিনি বলেন, যে কোন দূর্যোগে আওয়ামী লীগ সাধারণ মানুষের পাশে থাকে, এরই ধারাবাহিকতায় এই প্রচন্ড তাপদাহে শ্রমজীবী মানুষের পাশে দাঁড়িয়েছে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ। অসহনীয় এই গরমে বেশি বেশি পানি পান করতে হবে এবং সবাইকে সতর্ক থাকতে হবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা তাতীলীগ সাধারণ সম্পাদক মমতাজ উদ্দিন, চন্দনাইশ উপজেলা শ্রমিকলীগ সভাপতি মাহমুদুল হক বাবুল, কৃষক লীগ নেতা আব্দুল মোনাফ, আওয়ামী লীগ ত্রাণ বিষয়ক উপ কমিটির সদস্য শাহাদাত নবী খোকা, জাবের আহমদ,দক্ষিণ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি সেলিম হোসেন,

চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগ সহ-সভাপতি আব্দুল মালেক খান, দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন সাধারণ সম্পাদক জাফর ইকবাল তালুকদার, মফিজুর রহমান বাহাদুর, খালেদ বিন হাবিব ছোটন, প্রকৌশলী দীপংকর দাশ, আ ন ম হাসান, মঈনুল ইসলাম চৌধুরী, ছাত্রলীগ নেতা আলমগীরুল ইসলাম, শ্রাবণ প্রমূখ।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১