সর্বশেষ :

কোটালিপাড়ায় খাগবাড়ী উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটি নির্বাচন


মো হোসেন আলী,কোটালিপাড়া:
প্রকাশের সময় : এপ্রিল ১৮, ২০২৪ । ১১:৫৯ পূর্বাহ্ণ
কোটালিপাড়ায় খাগবাড়ী উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটি নির্বাচন
গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার খাগবাড়ী উচ্চ বিদ্যালয়ের ছাত্র/ছাত্রী অভিভাবকদের  সরাসরি ভোটে ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।
১৭ এপ্রিল বুধবার অভিভাবকদের স্বতঃস্ফূর্ত ভোটদানের মধ্যদিয়ে সম্পন্ন হয়েছে এ নির্বাচন।বিদ্যালয় সূত্রে জানা যায়, খাগবাড়ী উচ্চ বিদ্যালয়ের অভিভাবকদের ভোটার সংখ্যা ১০৫। কাস্ট হয়েছে ১০৪ ভোট। উক্ত ম্যানেজিং কমিটির নির্বাচনে অভিভাবক সদস্য পদে ১০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।
এর মধ্যে ৫ জন বিজয়ী হয়েছেন। এদের মধ্যে বিপুল হালদার ৬৬ ভোট পেয়ে প্রথম হন। রেনুপদ মল্লিক ৫৮ ভোট পেয়ে দ্বিতীয় হন। গোবিন্দ জয়ধর ৫৫ ভোট পেয়ে তৃতীয় ও সুখচাঁদ চৌধুরী ৪৮ ভোট পেয়ে চতুর্থ হন। এছাড়াও স্বপ্না বাড়ৈ ৬১ভোটে সংরক্ষিত মহিলা সদস্য পদে নির্বাচিত হন।
নির্বাচনে প্রিসাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন কোটালীপাড়া উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নুরে আলম সিদ্দিক, সহকারী প্রিসাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন উপজেলা একাডেমিক সুপারভাইজার জসিম উদ্দিন।
এসময় উপস্থিত ছিলেন, কৃষি শিল্প মন্ত্রণালয়ের অবসরপ্রাপ্ত জি.এম যজ্ঞেশ্বর চৌধুরী, খাগবাড়ী উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা কল্পনা সরকার, অবসরপ্রাপ্ত শিক্ষক রবীন্দ্রনাথ চৌধুরী,
উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রুহুল আমীন খান ও এএসআই মিজানুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি টিম।ফলাফল ঘোষণার পরে ভোটার গন তার নিধারিত প্রর্থীকে নির্বাচিত করে আনন্দ মিছিল বের করে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০