সর্বশেষ :

নন্দীগ্রামে নিমাইদিঘী কলেজে নিয়োগ বাণিজ্যের প্রতিবাদে মানববন্ধন


শাহীন আলম সাজু, নন্দীগ্রামঃ
প্রকাশের সময় : এপ্রিল ৩০, ২০২৪ । ৭:৪৪ অপরাহ্ণ
নন্দীগ্রামে নিমাইদিঘী কলেজে নিয়োগ বাণিজ্যের প্রতিবাদে মানববন্ধন
বগুড়ার নন্দীগ্রামে নিমাইদিঘী আদর্শ কলেজে নিয়োগ বাণিজ্যের প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে। অধ্যক্ষ ওসমান গনি ও গভর্নিং বডির সভাপতি মোফাজ্জল হোসেন মায়ার অপসারণসহ তাদেরকে আইনের আওতায় এনে শাস্তির দাবি জানানো হয়।
গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার থালতা-মাঝগ্রাম ইউনিয়নের নিমাইদিঘী কলেজ চত্বরে মানববন্ধন করেন স্থানীয় লোকজন ও সংশ্লিষ্টরা।
সাবেক ইউপি চেয়ারম্যান আফছার আলীর নেতৃত্বে মানববন্ধনে অংশ নেন কলেজের সহকারী শিক্ষক আব্দুল মান্নান, অফিস সহকারী ফটিক আলী, সিরাজুল ইসলাম,
এমদাদুল হক, মুস্তাকিম হোসেনসহ স্থানীয় লোকজন। বক্তারা বলেন, গত অক্টোবর মাসে কম্পিউটার অপারেটর ও ল্যাব সহকারী পদে নিয়োগে কলেজের উন্নয়নের নামে ৮৪ লাখ টাকা ঘুষ নেওয়া হয়েছে। পুরো টাকা কলেজের অধ্যক্ষ ও গভর্নিং বডির সভাপতি আত্মসাৎ করেছেন।
তাদের সেচ্ছাচারিতা, নিয়োগ বানিজ্য ও দুর্নীতির বিরুদ্ধে বক্তব্য দেন স্থানীয়রা। দুর্নীতিগ্রস্ত অধ্যক্ষ ও সভাপতিকে অপসারণ করে আইনের আওতায় এনে শাস্তির দাবি জানান বক্তারা।
নিমাইদিঘী আদর্শ কলেজের গভর্নিং বডির সভাপতি মোফাজ্জল হোসেন মায়া বলেন, নিয়োগ বাণিজ্যের অভিযোগ ভিত্তিহীন। একটি পক্ষ স্বার্থ আদায়ে ব্যর্থ হয়ে অপপ্রচার ও ষড়যন্ত্র করছে। নিয়ম মেনেই নিয়োগ সম্পন্ন করা হয়েছে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০