সিরাজগঞ্জের তাড়াশে যৌতুক হিসেবে মোটরসাইকেল না দিতে পারায় অকালে প্রাণ দিতে হলো সাদিয়ার


সিরাজগঞ্জ,রিপোর্টার :
প্রকাশের সময় : মার্চ ২৮, ২০২৪ । ১:৫৬ অপরাহ্ণ
সিরাজগঞ্জের তাড়াশে যৌতুক হিসেবে মোটরসাইকেল না দিতে পারায় অকালে প্রাণ দিতে হলো সাদিয়ার
সিরাজগঞ্জের তাড়াশে যৌতুকের দাবিকৃত মোটরসাইকেল দিতে না পারায় অকালে প্রাণ দিতে হলো সাদিয়া খাতুন পাখি (২৮) নামের এক গৃহবধুর ।
ঘটনা ঘটেছে উপজেলার দেশীগ্রাম ইউনিয়নের মাঝদক্ষিনা গ্রামে।আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান জ্ঞানেন্দ্রনাথ বসাক।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মাধাইনগর ইউনিয়নে মালসিন গ্রামের রইছ উদ্দিনের মেয়ে সাদিয়া খাতুন পাখির সাথে পারিবারিক ভাবে বিয়ে হয় দেশীগ্রাম ইউনিয়নের মাঝদক্ষিণা গ্রামের আরশাফ আলীর ছেলে হোসাইনের ।
বিয়ের পর থেকেই তাদের মধ্যে ঝগড়া বিবাদ লেগেই থাকত হতো।এর জের ধরে গতকাল ২৭ মার্চ বুধবার রাত সাড়ে আটটার টার দিকে দুইজনের মধ্যে ঝগড়া হয়।স্বামী হোসাইন তারাবির নামাজ পড়তে গেলে অভিমানে সাদিয়া খাতুন গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।
গৃহবধু সাদিয়ার বাবা রইছ উদ্দিনের দাবি, তার মেয়েকে যৌতুকের কারনে হত্যা করা হয়েছে। যৌতুক লোভী হোসাইন মাঝে মধ্যে আমার মেয়েকে যৌতুকের কারনে নির্যাতন করতো। এবং মোটরসাইকেল দাবি করতো আমি গরীব মানুষ হওয়ায় এ দাবি পূরণ করতে পারি নাই। তাই আমার মেয়েকে হত্যা করেছে। আমি এর বিচার চাই।
গৃহবধুর স্বামী হোসাইনের সাথে কথা বললে তিনি জানান, আমার উপর মিথ্যা অভিযোগ করা হচ্ছে। এ ব্যাপারে তাড়াশ থানার ওসি নজরুল ইসলাম জানান,লাশ রাতেই উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১