সর্বশেষ :

প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন জুয়েনা আহমেদ  


মোঃ রায়হান মাহামুদ, গাজীপুর:
প্রকাশের সময় : এপ্রিল ২৭, ২০২৪ । ৪:০৩ অপরাহ্ণ
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন জুয়েনা আহমেদ  
গাজীপুরের  কালীগঞ্জে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ব্যাপক প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন  মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জুয়েনা আহমেদ। হাট-বাজারে গিয়ে কুশল বিনিময় করছেন ভোটারদের সাথে।
 উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভা করেছেন উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী জুয়েনা আহমেদ। দিনরাত উপজেলার আনাচে-কানাচে প্রচার-প্রচারণা চালিয়ে ভোটারদের মন জয় করছেন জুয়েনা আহমেদ।
তিনি প্রতিদিন নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। উন্নয়নের ধারা অব্যহত রাখতে এবং উপজেলাবাসীকে মাদকমুক্ত করতে তার নির্বাচনী এলাকায় দোয়া চান।তিনি নারীদের অর্থনৈতিক উন্নয়ন’সহ নানামুখী উন্নয়নের প্রতিশ্রুতি দেন ভোটারদের মাঝে।
কালীগঞ্জ উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোট ৩ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। তার মধ্যে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন জুয়েনা আহমেদ।
এ বিষয়ে কথা হয় প্রার্থী জুয়েনা আহমেদ এর সঙ্গে তিনি বলেন, উপজেলাবাসী চাইলে এই নির্বাচনে আমি জয়লাভ করবো ইনশা আল্লাহ। নির্বাচিত হলে উপজেলাবাসীর জন্য প্রথম কোন কাজটি করবেন এমন এক প্রশ্নের জবাবে তিনি বলেন,
বর্তমান সরকারের পদক্ষেপ অনুযায়ী উপজেলা থেকে মাদকের বিরুদ্ধে লড়াই শুরু করব। সম্মেলিত উদ্যোগে মরন নেশা মাদকের হাত থেকে যুব সমাজকে রক্ষা করতে হবে।
তিনি সকল শ্রেনী পেশার মানুষের সহযোগীতা চান এবং তাদের মাধ্যমে উপজেলাবাসীর কাছে দোয়া ও ভোট কামনা করেন।
জুয়েনা আহমেদ বলেন, ‘আমি সাধারণ মানুষের প্রার্থী হয়েছি। সাধারণ মানুষ আমার পক্ষে কাজ করছে।
উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ আমার পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাচ্ছে আশা করি আমরা জয়ী হব। আমি ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলে উপজেলার বিভিন্ন রাস্তাঘাট স্কুল, কলেজ, মাদরাসা, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের উন্নয়নসহ সর্বস্তরে মানুষের উন্নয়নের জন্য কাজ করব। জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০