সর্বশেষ :

ঝিনাইদহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে জয়ের পথে হেলিকপ্টার মার্কার বিপ্লব


মোঃ আনোয়ার হোসেন, ঝিনাইদহ:
প্রকাশের সময় : এপ্রিল ২৭, ২০২৪ । ৩:২৫ অপরাহ্ণ
ঝিনাইদহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে জয়ের পথে হেলিকপ্টার মার্কার বিপ্লব

আসন্ন ঝিনাইদহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী নুর এ আলম বিপ্লবের হেলিকপ্টার মার্কার পক্ষে গনজোয়ার সৃষ্টি হয়েছে।ঝিনাইদহ সদর উপজেলা পরিষদ ১৭টি ইউনিয়ন ও একটি পৌরসভা নিয়ে গঠিত,

ভোটার সংখ্যা প্রায় চার লক্ষ।দীর্ঘদিন ঝিনাইদহ সদর উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক ছিলেন নুর এ আলম বিপ্লব সেই দিক দিয়ে ব্যাপক একটি পরিচিতি রয়েছে তার। তিনি ছিলেন একজন কর্মীবান্ধব পরিচ্ছন্ন রাজনীতিবিদ,

অসহায় গরীব দুখী মানুষের বন্ধু, সকলের বিপদ-আপদে পাশে গিয়ে দাঁড়িয়েছেন। সামাজিক উন্নয়নমূলক কর্মকান্ডের জন্য সাধারণ মানুষের মধ্যে দারুণ সুনাম রয়েছে তার। বৈশ্বিক মহামারী করোনাকালীন সময়ে ঘরবন্দি মানুষের দ্বারে-দ্বারে গিয়ে নিজস্ব অর্থাযনে  সাহায্য সহযোগিতা করেছেন তিনি ।

প্রতিটি ইউনিয়নের মানুষের মাঝে নুর এ বিপ্লবের হেলিকপ্টার মার্কার পক্ষে গনজোয়ার সৃষ্টি হয়েছে তারা  সিদ্ধান্ত নিয়েছেন উপজেলা পরিষদ নির্বাচনে হেলিকপ্টার মার্কায় ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করবেন।

এবার ঝিনাইদহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে মোট ৪জন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন তারমধ্যে জনজরিপে নুর এ আলম বিপ্লবের হেলিকপ্টার মার্কা বিপুল ভোটে জয়লাভ করবেন বলে সবাই ধারণা করছেন।

জাতীয় দৈনিক ভোরের চেতনা পত্রিকার সাংবাদিককের সাথে এক সাক্ষাৎকারে তিনি বলেন-ঝিনাইদহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে হেলিকপ্টার মার্কার পক্ষে গনজোয়ার সৃষ্টি হয়েছে,

সাধারণ মানুষ চাই শান্তিতে বসবাস করতে আর আমি উপজেলাবাসীদের প্রতিশ্রুতি দিয়েছি নির্বাচনে নির্বাচিত হলে মানুষের মৌলিক অধিকার প্রতিষ্ঠায়কাজ করবো ,সুবিধা বঞ্চিত মানুষেরা আর অবহেলার স্বীকার হবেন না।

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেন্ত্রী শেখ হাসিনার সরকারের ঘোষণা অনুযায়ী সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে জিরোটলারেন্স নীতি বাস্তবায়নের লক্ষ্যে কাজ করবো। সারা বাংলাদেশের মধ্যে ঝিনাইদহ সদর উপজেলা পরিষদকে একটি স্মার্ট ও মডেল পরিষদ হিসেবে গড়ে তুলতে কাজ করবো ইনশাল্লাহ।

বর্তমান সরকারের আমলে যে উন্নয়ন হচ্ছে তার ধারাবাহিকতা রক্ষা করতে যথাসম্ভব চেষ্টা করবো। সারাজীবন মেহনতী মানুষের কল্যাণে কাজ করেছি ভবিষ্যতেও মানুষের পাশে থেকেই সেবা করে যাবো।

সাধারণ মানুষের ভালোবাসা বুকে নিয়ে  চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নির্বাচন করছি আশা করি তাদের দেওয়া ভোটে আল্লাহ পাকের অশেষ রহমতে হেলিকপ্টার মার্কার বিপুল বিজয় হবে ইনশাল্লাহ ।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০