সর্বশেষ :

দিনাজপুরে ঘোড়াঘাট, হাকিমপুর ও বিরামপুর উপজেলায় চেয়ারম্যান হলেন যারা


মোঃ আল হেলাল চৌধুরী, ফুলবাড়ী:
প্রকাশের সময় : মে ৯, ২০২৪ । ১২:১৪ অপরাহ্ণ
দিনাজপুরে ঘোড়াঘাট, হাকিমপুর ও বিরামপুর উপজেলায় চেয়ারম্যান হলেন যারা

প্রথম ধাপে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে দিনাজপুরের ৩টি উপজেলা ঘোড়াঘাট, হাকিমপুর ও বিরামপুর উপজেলায় সুষ্ঠুভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।  এরপর ভোট গণনা শেষে স্ব-স্ব সহকারী রিটার্নিং ,

অফিসার ও উপজেলা নির্বাচন অফিসারগণ বেসরকারি ফলাফল ঘোষণা করেছেন। এতে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ঘোড়াঘাট উপজেলায় কাজী শুভ রহমান চৌধুরী, হাকিমপুরে কামাল হোসেন রাজ ও বিরামপুরে পারভেজ কবীর।

ঘোড়াঘাট উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. শাহীনুর আলম জানান, দিনাজপুরের ঘোড়াঘাটে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বেসরকারিভাবে কাজী শুভ রহমান চৌধুরী আনারস প্রতীক ,

নিয়ে ২৮ হাজার ৬৯৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. সারওয়ার হোসেন মোটরসাইকেল প্রতীকে ৮ হাজার ৩৮৪ ভোট পেয়েছেন। এছাড়াও টেলিফোন প্রতীক নিয়ে মো. তৌহিদুল ইসলাম সরকার ভোট পেয়েছেন ২ হাজার ১২৪ ও কাপ-পিরিচ প্রতীক নিয়ে অ্যাডভোকেট রবিউল ইসলাম ২ হাজার ৪৭৪ ভোট পেয়েছেন।

বুধবার (৮ মে) রাত ৯ টায় ঘোড়াঘাট উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. শাহীনুর আলম বেসরকারিভাবে এই ঘোষণা দেন। তিনি জানান, এই উপজেলায় মোট ৪৪টি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

এতে মোট ভোটার সংখ্যা ১ লাখ ৭ হাজার ৮২। এর মধ্যে পুরুষ ভোটার ৫৩ হাজার ২১৫ আর নারী ভোটার ৫৩ হাজার ৮৬৭। নির্বাচনে মোট ভোটের শতকরা হার ৪০ দশমিক ৬৬।

হাকিমপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মো. শিমুল সরকার জানান, দিনাজপুরের হাকিমপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বেসরকারিভাবে মো. কামাল হোসেন রাজ মোটরসাইকেল প্রতীক

নিয়ে ২২ হাজার ২৫১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. হারুন উর রশীদ টেলিফোন প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ১৯ হাজার ৩৭৮। এছাড়াও মো. আমিনুল ইসলাম আনারস প্রতীক নিয়ে দুই হাজার ২৪২ ভোট পেয়েছেন।

এদিন রাত সাড়ে ৮টায় হাকিমপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. শিমুল সরকার বেসরকারিভাবে এই ফলাফল ঘোষণা দেন। তিনি জানান, এই উপজেলায় মোট ৩৬টি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

এতে মোট ভোটার সংখ্যা ৮০ হাজার ৩৬৭।  ভোট পড়েছে ৪৪ হাজার ৪০০। নির্বাচনে মোট ভোটের শতকরা হার ৫৫ দশমিক ২৫।

এদিকে, বিরামপুর উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা খন্দকার মোহাম্মদ আলী জানান, দিনাজপুরের বিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে,

চেয়ারম্যান পদে বেসরকারিভাবে মো. পারভেজ কবীর ঘোড়া প্রতীক নিয়ে ৪২ হাজার ৯৬৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।  তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. মতিউর রহমান আনারস প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ৩২ হাজার ৮০৭।

বুধবার (৮ মে) রাত সাড়ে ১০টায় বিরামপুর উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা খন্দকার মোহাম্মদ আলী বেসরকারিভাবে এই ফলাফল ঘোষণা দেন।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১