সর্বশেষ :

আসন্ন আনোয়ারা উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস  চেয়ারম্যান পদে দোয়া প্রার্থী মহিলা নেত্রী পারভীন হাবিব


এম.জাফর ইকবাল ,চট্টগ্রামঃ 
প্রকাশের সময় : এপ্রিল ২৭, ২০২৪ । ১০:৫৬ পূর্বাহ্ণ
আসন্ন আনোয়ারা উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস  চেয়ারম্যান পদে দোয়া প্রার্থী মহিলা নেত্রী পারভীন হাবিব
আসন্ন আনোয়ারা  উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস  চেয়ারম্যান পদে দোয়া প্রার্থী মহিলা নেত্রী পারভীন হাবিব। তিনি আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদক,
সাবেক শিক্ষানুরাগী সদস্য তৈলারদ্বীপ সরকারি প্রাথমিক বিদ্যালয়, দাতা সদস্য হেড পাড়া জামে মসজিদ তৈলারদ্বীপ,সদস্য সচিব তৃনমুল নারী উদ্যোক্তা সোসাইটি চট্টগ্রাম বিভাগ ও  একজন বিশিষ্ট সমাজসেবকও বটে।
তিনি আনোয়ারা  উপজেলার সর্বস্তরের মানুষের দোয়া ও ভালোবাসা কামনা করছেন। তিনি বলেন- আমি নির্বাচিত হলে আনোয়ারা উপজেলা সন্ত্রাস, জুয়ামুক্ত একটি ডিজিটাল সুন্দর উপজেলা হিসেবে উপহার দেব।
তিনি আরো বলেন- তরুণ -তরুণী  গড়বে আগামীর স্মার্ট বাংলাদেশ এরই অংশ হিসেবে  জনপ্রতিনিধি হওয়ার সুযোগ পেলে সাধারণ মানুষের জন্য নিজের জীবন উৎসর্গ করে দিব। দীর্ঘদিন ধরে সাধারণ মানুষ সুবিধা বঞ্চিত মানুষের সংস্পর্শে ছিলাম,
জনপ্রতিনিধি নির্বাচিত হলে আমি আরো গভীরভাবে সাধারণ মানুষ ও সুবিধা বঞ্চিত মানুষের সংস্পর্শে  থাকবো। জনপ্রতিনিধি একে অন্যের পরিপূরক।  সামাজিক অবক্ষয় দূর করতে চাই। মাদক দূরে ঠেলে দিয়ে যুবকদের বিনোদন ও কর্মমূখী করতে উৎসাহিত করতে চাই। তৃনমুল  নারী উদ্যেক্তা নিয়ে কর্মসংস্থান সৃস্টি করতে চাই।
 আমি দলমত নির্বিশেষে  উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকলের দোয়া ও ভালোবাসা কামনা করছি।তিনি আশাবাদ ব্যক্ত করেন যে, সকলের দোয়া ও ভালোবাসা তার  আগামীর পথ সুগম হবে এবং নির্বাচনে জনগন তাকেই বিপুল ভোটে নির্বাচিত করে জয়ের মালা পড়িয়ে দিবেন।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০