সর্বশেষ :

তীব্র তাপদাহে পথচারীদের শরবত খাওয়ালেন কাউনিয়া ট্রাফিক পুলিশ 


মোছাঃ হ্যাপি আক্তার, কাউনিয়া:
প্রকাশের সময় : এপ্রিল ২৫, ২০২৪ । ৬:৩৩ অপরাহ্ণ
তীব্র তাপদাহে পথচারীদের শরবত খাওয়ালেন কাউনিয়া ট্রাফিক পুলিশ 
তীব্র গরমে সারা দেশের মানুষের জীবন যখন হাঁসফাঁস করছে ঠিক তখনই রংপুরের কাউনিয়ায় পথচারীকে ঠান্ডা শরবত খাইয়েছে কাউনিয়া ট্রাফিক পুলিশ।
বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরে কাউনিয়া ট্রাফিক পুলিশ বক্সের সামনে এ কার্যক্রম চালানো হয়। পুলিশের এমন উদ্যোগকে স্বাগত জানিয়েছেন সাধারণ মানুষ।আনোয়ার হোসেন নামের এক পথচারী বলেন,
এই তীব্র গরমে পুলিশের উদ্যোগটি খুবই ভালো লেগেছে। এমন উদ্যোগ নিয়ে সবারই এগিয়ে আসা উচিত। শহিদুল নামের এক অটো যাত্রীবলেন, পুলিশের কাছ থেকে শরবত পান করলাম। এমনটা এই প্রথমবারই হয়েছে। পুলিশ সাধারণ মানুষের কথাও ভাবে। ধন্যবাদ কাউনিয়া ট্রাফিক পুলিশকে।
ট্রাফিক পুলিশের(টিএসআই)মোঃ জয়নাল আবেদীন বলেন, প্রচণ্ড দাবদাহে অতিষ্ঠ জনজীবন। তীব্র গরমে সড়কে চলাচলকারী মানুষদের পানিশূন্যতার বিষয়টি মাথায় রেখে কাউনিয়া ট্রাফিক পুলিশ এ উদ্যোগ গ্রহণ করেছে। গরমে সড়কে দায়িত্বরত ট্রাফিক পুলিশ সদস্য, রিকশাচালক,
অটোরিকশাচালক এবং পথচারীদের ঠান্ডা শরবত বিতরণ করা হয়েছে। ৩শতাধিক মানুষকে ট্রাফিক পুলিশের পক্ষ থেকে এ সেবা দেওয়া হয়েছে। জনস্বার্থে ট্রাফিক পুলিশের এ কার্যক্রম অব্যাহত থাকবে।
শরবত বিতরণে উপস্থিত ছিলেন,এটিএসআই,মোঃ বদিউজ্জামাল, রঞ্জন রায়,কনস্টেবল মোঃ ফরিদুর ইসলাম, মোঃ সাজ্জাদুল ইসলাম,মোঃ আলাউদ্দিনসহ স্থানীয় কয়েকজন স্বেচ্ছসেবী উপস্থিত থেকে এ কার্যক্রম পরিচালনা করেন।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০