সর্বশেষ :

স্কুল পড়ুয়া ছাত্রী উদ্ধারপূর্বক মূল অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২


জাহিদ হাসান, বগুড়া:
প্রকাশের সময় : মে ৫, ২০২৪ । ১:১৬ অপরাহ্ণ
স্কুল পড়ুয়া ছাত্রী উদ্ধারপূর্বক মূল অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২
স্কুল পড়ুয়া ছাত্রী অপহরণ মামলায় ভিকটিম উদ্ধারপূর্বক মূল অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া। গ্রেফতার কৃত আসামি হলেন, মো:সাইফুর রহমান, রানা (২১), পিতা- মোঃ আব্দুস সামাদ, সাং- উত্তর ভরতেরছড়া, থানা- ভুরঙ্গামারী, জেলা- কুড়িগ্রাম’।
র‍্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, , গত ২০ মার্চ ২০২৪ ইং তারিখ কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী থানাধীন ভরতেরছড়া এলাকায় স্কুল পড়ুয়া এক ছাত্রী স্কুলে যাওয়ার পথে আসামী মোঃ সাইফুর রহমান,রানা (২১)
ভিকটিমকে জোরপূর্বক তাহার ইচ্ছার বিরুদ্ধে অজ্ঞাত স্থানে সিএনজি করে অপহরণ করে নিয়ে যায়। উক্ত অপহরণের ঘটনায় ভিকটিমের বাবা বাদি হয়ে গত  ১৬ই এপ্রিল ২০২৪ ইং তারিখে কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী থানায় একটি অভিযোগ দায়ের করেন। যার প্রেক্ষিতে মামলা  রুজু হয়।
এরই প্রেক্ষিতে ০৪ মে ২০২৪ ইং তারিখ রাএী আনুমানিক  ১১:৩০ ঘটিকায় র‌্যাব-১২, সিপিএসসি বগুড়ার একটি আভিযানিক দল বগুড়া জেলার সদর থানা এলাকায় অভিযান পরিচালনা করে ভিকটিমকে উদ্ধারপূরবক আসামী কে গ্রেফতার করেন।
এবিষয়ে, র‌্যাবের পুলিশ সুপার  কোম্পানী কমান্ডার, মীর মনির হোসেন সিপিএসসি, র‌্যাব-১২, বগুড়া জানান,  গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ভুরুঙ্গামারী থানা, কুড়িগ্রামে সোপর্দ করা হয়েছে ও ভিকটিমকে ভুরুঙ্গামারী থানায় বুঝিয়ে দেওয়া হয়েছে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১